পরকীয়ার জেরে স্বামীকে হত্যা: স্ত্রী ও প্রেমিকের যাবজ্জীবন

- Advertisement -

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পরকীয়ার জেরে আবু বক্কার মন্ডল নামের এক ব্যক্তিকে হত্যার দায়ে তার স্ত্রী আছিয়া খাতুন ও আছিয়ার প্রেমিক রমজার আলীকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতে বিচারক ফজলে মো. নাজির এই রায় দেন।

মামলার বিবরণে জানা গেছে, সিরাজগঞ্জের উল্লাপাাড়া উপজেলার কোয়ালীবেড় গ্রামের আবু বক্কার মন্ডলের স্ত্রী আছিয়া খাতুনের সঙ্গে লাহিড়ী মোহনপুর এলাকার রমজার আলী সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যয়ে আছিয়া খাতুন তার স্বামীকে ছেড়ে রমজান আলীকে বিয়ে করার সীদ্ধান্ত নেন। কিন্তু বিয়েতে বাধা হয়ে দাঁড়ান স্বামী আবু বক্কার। পরবর্তীতে আছিয়া খাতুন ও তার প্রেমিক উভয়ে আবু বক্করকে হত্যার পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী ২০১৬ সালের ১ জুন সন্ধ্যায় আবু বক্কারকে কৌশলে বাড়ির বাইরে পাঠিয়ে দেন আছিয়া। এ সময় আছিয়ার প্রেমিক রমজান ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। পরে নিহতের ভাই আবু হানিফ বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণের পর আদালত এই রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট আব্দুর রহমান। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট এস এম দেলোয়ার হোসেন ও অ্যাডভোকেট বরাত আলী।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ