Homeবিনোদনপরীমণির বিরুদ্ধে মাদক মামলা ৬ মাস স্থগিত

পরীমণির বিরুদ্ধে মাদক মামলা ৬ মাস স্থগিত

চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে হওয়া মাদক মামলা ছয় মাসের জন্য স্থগিত থাকবে। এ সময়ের মধ্যে মামলা বাতিল প্রশ্নে জারি করা রুল নিষ্পত্তির নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ।

সোমবার (৯ জানুয়ারি) জ্যেষ্ঠ বিচারপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের আপিল বেঞ্চ এ আদেশ দেন। ৬ মাসের মধ্যে রুল নিষ্পত্তি না হলে, বিচারিক আদালতে পুনরায় শুরু হবে মামলার কার্যক্রম।

পরীমণির আইনজীবী শাহ মনজুরুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ২ জানুয়ারি পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলা নিয়ে হাইকোর্টের দেয়া আদেশের বিরুদ্ধে লিভ টু আপিলের বিষয়ে শুনানির দিন সোমবার (৯ জানুয়ারি) ধার্য করেন আপিল বিভাগ।

গত বছরের ৮ মার্চ পরীমণির বিরুদ্ধে হওয়া মাদক মামলার কার্যক্রম স্থগিত করেন হাইকোর্ট। একই সঙ্গে মামলাটি কেন বাতিল করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের সমন্বয়ে গঠিত বেঞ্চ। পরে হাইকোর্টের রায় স্থগিত চেয়ে আপিল করে রাষ্ট্রপক্ষ।

২০২১ সালের ৪ আগস্ট পরীমণির রাজধানীর বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে তাকে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখানো হয়।

এ মামলায় তিন দফায় ৭ দিনের রিমান্ডে ছিলেন তিনি। ২৭ দিন জেল খাটার পর জামিনে কারামুক্ত হন বাংলাদেশি চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা।

সর্বশেষ খবর