পরীমনির মামলায় নাসির-অমি ৫ দিনের রিমান্ডে

চিত্রনায়িকা পরীমনির করা ধর্ষণ-হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৩ জুন) শুনানি শেষে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান এ রিমান্ড মঞ্জুর করেন।

সাভার থানায় করা পরীমনির মামলায় গ্রেপ্তার দেখিয়ে নাসির-অমির ১০ দিন করে রিমান্ড আবেদন করেছিল মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম।

নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিষয়টি জানিয়েছিলেন পরীমনি। ১৩ জুন রাতে দেওয়া স্ট্যাটাসে তিনি বিচার চেয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। সেদিন রাতেই নিজের বাসায় সংবাদ সম্মেলন করেন পরীমনি। সেখানে অভিযুক্তদের নাম প্রকাশ করেন তিনি। জানান, ৮ জুন ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ-হত্যাচেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ।

এরপর নড়েচড়ে বসে প্রশাসন। মামলা হয় সাভার থানায়। অমির বাসায় অভিযান চালিয়ে তিন নারীসহ গ্রেপ্তার করা হয় নাসির ও অমিকে। ওই অভিযানে অমির বাসা থেকে এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার জব্দ করে ডিবি পুলিশ।

এরপর ১৪ জুন দিবাগত রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনের উপ-পরিদর্শক মানিক কুমার সিকদার বাদী হয়ে বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করেন। ওই মামলায় আদালতে পাঠানো হয় আসামিদের। ১৫ জুন তাদের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি। রিমান্ড শেষে এ মামলায় তাদের আদালতে হাজির করা হয়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian