Homeবিনোদনপর্দায় নয়, বাস্তবে টলিউডের জনপ্রিয় তারকা জুটি কারা?

পর্দায় নয়, বাস্তবে টলিউডের জনপ্রিয় তারকা জুটি কারা?

টলিউডের তারকাদের মধ্যেই বোধহয় সবচেয়ে বেশি তারকা জুটি দেখা যায়। পর্দায় নয়, বাস্তব জীবনেও তারা বেশ সুখী বলেই জানেন ভক্তরা।

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় 
তালিকার প্রথম নামটিই হলো ‘রাজশ্রী’ জুটির। ২০১৮ সালে গাঁটছড়া বেঁধেছেন তারা। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সারা বছর ভালোবাসায় মোড়া নানান পোস্ট শেয়ার করে থাকেন রাজ-শুভশ্রী। স্বামী ও ছেলে ইউভানকে নিয়ে সুখে সংসার করছেন টলিপাড়ার ‘পরিণীতা’। সেই সঙ্গেই সমান দক্ষতায় সামলাচ্ছেন নিজের কাজও।

অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন 
গত কয়েকদিন ধরে টলিপাড়ার এই তারকাজুটির প্রেম নিয়ে জলঘোলা হচ্ছে। গত ১২ বছর ধরে সম্পর্কে থাকার পর অঙ্কুশ-ঐন্দ্রিলা বিচ্ছেদের পথে হাঁটলেন কিনা আপাতত এই প্রশ্নই ঘুরছে সকলের মনে। তবে সে যাই হোক না কেন, অঙ্কুশ-ঐন্দ্রিলা যে টলিউডের চর্চিত জুটিগুলির মধ্যে একটি তা অস্বীকার করার কোনো উপায় নেই।

দেব ও রুক্মিণী মৈত্র 
টলি সুপারস্টার দেব ও রুক্মিণীর নাম এই তালিকায় থাকবে না তা কি হয়? তাদের প্রেম নিয়ে কোনো রাখঢাক নেই। খুল্লমখুল্লা প্যায়ারই করেন এই দুই তারকা। আপাতত দেবের কাছে সকলের একটিই প্রশ্ন, ‘বিয়েটা কবে হচ্ছে?’

সব্যসাচী চৌধুরী ও ঐন্দ্রিলা শর্মা 
এই সময়ের ‘রোমিও জুলিয়েট’ আখ্যা দেয়া হয়েছে সব্যসাচী-ঐন্দ্রিলাকে। অপূর্ণতাতেই যেন পূর্ণ হয়েছে তাদের প্রেম। ঐন্দ্রিলার প্রত্যেকটি লড়াইয়ে সব্যসাচী যেভাবে তার পাশে থেকেছেন, সাহস জুগিয়েছেন এবং অভিনেত্রীর প্রয়াণের পর তার পরিবারের পাশে তিনি যেভাবে থেকেছেন তা সত্যিই কুর্নিশযোগ্য।

বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি 
শুধুমাত্র পর্দাতেই নয়, বাস্তবেও প্রেমের সম্পর্কে রয়েছেন বনি-কৌশানি। দেখতে দেখতে একসঙ্গে বেশ কয়েকটি বছর কাটিয়ে ফেলেছেন তারা। এই তারকাজুটির বিয়ে দেখার জন্যেও মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার 
‘গাঁটছড়া’র ঋদ্ধি ও ‘সাহেবের চিঠি’র রাইমা যে বাস্তবের স্বামী-স্ত্রী তা অনেকেই জানেন। গৌরব-দেবলীনার প্রেমকাহিনীও সিনেমার চেয়ে কম নয়। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রেমে ভরা পোস্ট শেয়ার করে থাকেন তারা।

যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত 
অনুরাগীদের কাছে যীশু-নীলাঞ্জনা হলেন ‘আদর্শ কাপল’। যেভাবে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে স্ট্রাগল থেকে শুরু করে সাফল্য সব কিছু সামলান তারা তা সত্যিই কুর্নিশযোগ্য।

সর্বশেষ খবর