পর্নোগ্রাফির অভিযোগে শিল্পার স্বামী গ্রেপ্তার

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী। বিয়ে করেছেন বড় ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। এবার তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন ছবি বানানোর অভিযোগ উঠেছে। আর সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার হয়েছেন তিনি।

পর্নোগ্রাফি ছবি বানিয়ে তা বিভিন্ন অ্যাপে প্রকাশ করার অভিযোগে সোমবার (১৯ জুলাই) রাজকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এই ঘটনায় অন্যতম মূল অভিযুক্ত হিসেবে রাজকে উল্লেখ করা হয়েছে।

রাজের বিরুদ্ধে উপযুক্ত তথ্যপ্রমাণ রয়েছে বলেও জানিয়েছেন মুম্বাই পুলিশ কমিশনার। মুম্বাই পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এ নিয়ে অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনায় রাজ কুন্দ্রা অন্যতম অভিযুক্ত ছিলেন।

এক বিবৃতিতে মুম্বাইয়ের পুলিশ কমিশনার বলেছেন, ‘চলতি বছরের ফেব্রুয়ারি মাসে একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগপত্রে বলা হয়, পর্নোগ্রাফি ছবি বানানো হচ্ছে এবং তা কিছু অ্যাপে প্রকাশিত করা হচ্ছে। আমরা এই মামলায় রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি এই মামলার অন্যতম মূল অভিযুক্ত। তার বিরুদ্ধে আমাদের হাতে উপযুক্ত তথ্যপ্রমাণ রয়েছে। আরও তদন্ত হচ্ছে।’

প্রসঙ্গত, ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে গাঁটছড়া বাঁধেন শিল্পা শেঠি। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর ফেব্রুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে জন্ম নেয় তাদের কন্যা সন্তান। বলিউডের এই তারকা দম্পতির কন্যা সন্তানের নাম সামিশা। কিছুদিন পরই শিল্পার নতুন ছবি ‘হাঙ্গামা ২’ মুক্তি পাচ্ছে। বহুদিন পর রূপালি পর্দায় দেখা যাবে শিল্পাকে। তবে বর্তমানে কোভিড পরিস্থিতিতে এই ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian