পলাশে শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার

- Advertisement -

নরসিংদীর পলাশে শীতলক্ষ্যা নদীর খেয়াঘাট থেকে আট বছর বয়সী অজ্ঞাত এক কন্যা শিশুর ম’রদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার নিজাম উদ্দিন খেয়াঘাটের সামনে শীতলক্ষ্যা নদী থেকে এ ম’রদেহ উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেন পলাশ থানার ডিউটি অফিসার এএসআই মোজাম্মেল হক।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বুধবার সন্ধা সাড়ে ৬টার দিকে নিজাম উদ্দিন খেয়াঘাটের সামনে শীতলক্ষ্যা নদীর পানিতে এক অজ্ঞাত শিশুর ম’রদেহ ভাসতে দেখেন। এ খবর পেয়ে পলাশ থানা পুলিশ লাশ উদ্ধারের জন্য নৌ পুলিশকে খবর পৌঁছান। পরে আজ রাতেই লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে আসে মাধবদী থানার বঙ্গারচর নৌ পুলিশ। রাত সাড়ে ৯টার দিকে শীতলক্ষ্যা নদী থেকে ম’রদেহ উদ্ধার করে তারা।

বঙ্গারচর নৌ পুলিশ ফাঁড়ির এসআই আমিরুল জানান, নদী থেকে উদ্ধার করা কন্যা শিশুর বয়স আনুমানিক ৭ থেকে ৮ বছর বয়সের হবে। আমরা শিশুটির পরিচয় শনাক্ত করতে পারিনি। ধারণা করা হচ্ছে পানির স্রোতে ভেসে গাজীপুরের কাপাসিয়া নদী এলাকা থেকে শিশুর ম’রদেহ এদিকে চলে আসে। আমরা ওই এলাকার পুলিশকে খবর দিয়েছি। তারা ম’রদেহ শনাক্ত করতে না পারলে পরবর্তীতে আমরা নরসিংদী মর্গে ম’রদেহ নিয়ে যাবো এবং আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ