পশ্চিমতীরে ফিলিস্তিনিকে গুলি করে হত্যা

- Advertisement -

অধিকৃত পশ্চিম তীরে ইসরাইলি বাহিনীর গুলিতে এক ফিলিস্তিনি নিহত হয়েছে। শহরের একটি বাস স্টেশনে ইসরাইলি সেনা ও সাধারণ মানুষের দিকে ছুরি নিয়ে আক্রমণ করলে হামলাকারীকে গুলি করা হয়।

এতে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। তবে ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষের দাবি, আহত অবস্থায় থাকলেও চিকিৎসা সেবা দেয়া হয়নি তাকে।

স্থানীয় সময় শুক্রবার পশ্চিম তীরের আরিয়েল শহরে ইসরাইলি বাহিনী এক ফিলিস্তিনিকে লক্ষ্য করে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ইসরাইলি সেনার দাবি, শহরের বাস স্টেশনে একটি গাড়ি থেকে নামে আক্রমণকারী।

এরপর সে ছুরি হাতে দৌঁড়ে আসে নিরপত্তা বাহিনী ও সাধারণ মানুষদের লক্ষ্য করে। এসময় হামলাকারীকে থামাতে গুলি চালায় সেনারা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হামলাকারী নিহত হলেও গাড়িটি নিয়ে তার সহযোগী পালিয়ে যায় বলে জানিয়েছে ইসরাইলি পুলিশ। তাকে ধরতে অভিযান চালছে।
ফিলিস্তিন স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, নিহত ব্যক্তির নাম আমির আতেফ রেয়ান।

সে পশ্চিম তীরের সালফিত গ্রামের বাসিন্দা। তবে কি কারণে সে ছুড়ি হাতে শহরে গিয়েছিলো সে বিষয়ে কিছু জানা যায়নি। এদিকে রেয়ানের মৃত্যুর ঘটনায় ইসরাইলি বাহিনীকে দায়ী করছে ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট।

সংস্থাটি বলছে, আহত অবস্থায় মাটিতে পড়ে থাকলেও চিকিৎসা সেবা দেয়া হয়নি তাকে। যার কারণে তার মৃত্যু হয়েছে। তাকে চিকিৎসা দিয়ে আইনের আওতায় আনা উচিত ছিলো বলেও এক বিবৃতিতে জানিয়েছে সংস্থাটি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ