লালমনিরহাটে পাথর বোঝাই ট্রাক থেকে ৪৭ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট।।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডারে তল পাম্প এলাকা থেকে পাথর বোঝাই একটি ট্রাকের ভিতর থেকে ৪৭ কেজি গাঁজা ও গাড়ি চালকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার বাজার এলাকার রওসন ফিলিং ষ্টেশনের সামন থেকে পাথর বোঝাই ট্রাকটি তল্লাশী চালালে পাথরের ভেতরে লুকিয়ে রাখা কয়েকটি বস্তায় ৪৭ কেজি গাঁজা উদ্ধার করা এবং ট্রাকটি আটক করে পুলিশ যার নাম্বার – ঢাকা মেট্র- ২০-০৬৬৪।

এ ঘটনায় ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ জেলার হাতীবান্ধা উপজেলার বড়খাতা এলাকার বেলাল হোসেনের ছেলে সুমন সরকারকে গ্রেফতার করা হলেও সাথে থাকা আরও তিন জন পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত অভিযুক্ত সুমন সরকার ও যারা পালিয়েছে তারা সবাই এ জেলার পেশাদার মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের অন্যতম সক্রিয় সদস্য।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সুমন সরকার স্বীকার করেন যে, ট্রাকটি লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর সীমান্ত হতে পাথর বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা করে ছিলেন।

এবং পথিমধ্যে লালমনিরহাট জেলার পাটগ্রাম থেকে বিশেষ কায়দায় ট্রাকে বোঝাইকৃত পাথরের মধ্যে গাঁজাসহ বোঝাই করে। তারা দেশের উত্তরাঞ্চলের ভিবিন্ন সীমান্ত এলাকা থেকে সুকৌশলে বিভিন্ন পণ্য বোঝাইকৃত ট্রাকের মধ্যে করে মাদকের বড় বড় চালান এনে অন্যান্য জেলা ও উপজেলায় পাইকারী সরবরাহ করতো।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে সুমন সরকারসহ ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়। এ ব্যাপারে মাদক আইলে একটি মামলা রজু করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: