Homeবিনোদনপারিবারিক কলহে স্ত্রীর পর এবার মামলা ঠুকলেন নওয়াজের মা

পারিবারিক কলহে স্ত্রীর পর এবার মামলা ঠুকলেন নওয়াজের মা

ফের প্রকাশ্যে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর পারিবারিক বিবাদ। ২০২০ সালে নওয়াজের স্ত্রী গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন তার স্বামীর বিরুদ্ধে। প্রায় ৩ বছর পর এবার সম্পত্তির অধিকার নিয়ে আইনি লড়াইয়ের জন্য থানায় পুত্রবধূর নামে অভিযোগ আনলেন নওয়াজের মা।

বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর মা মেহেরুন্নিসা সিদ্দিকীর অভিযোগ পাওয়ামাত্রই পুলিশ পুত্রবধূ তথা প্রযোজক আলিয়া আলিয়াস জৈনবকে ডেকে পাঠায়।

জবানবন্দি দেওয়ার পর সমাজমাধ্যমে ক্ষোভ উগরে দিয়েছেন নওয়াজের স্ত্রী আলিয়া। তার দাবি, বিচারব্যবস্থায় পক্ষপাত মেনে নিবেন না না তিনি। যখন স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন, তা খতিয়ে দেখা হয়নি। এবার তার বিরুদ্ধে অভিযোগ আসতেই থানাপুলিশ ব্যস্ত হয়ে পড়েছে তাকে হেনস্তা করতে।

সম্পত্তির অধিকার নিয়ে নওয়াজ, আলিয়া এবং মেহেরুন্নিসার মধ্যে ঝামেলা চলছে দীর্ঘদিন। গৃহযুদ্ধ চরমে গেলে আলিয়ার নামে ভারতীয় দণ্ডবিধির ৪৫২ (আঘাত করার উদ্দেশে অন্য়ের সম্পত্তিতে প্রবেশ), ৩২৩ (সামান্য আঘাত দেওয়া), ৫০৪ (গালিগালাজ করা) এবং ৫০৬ (অপরাধমূলক হুমকি) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) আলিয়া ইনস্টাগ্রামে তার বিরুদ্ধে দায়ের করা মামলার কপি পোস্ট করে লিখেছেন, “আশ্চর্য লাগছে! আমি যখন স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলাম সেটার বিচার হল না। কোনও রকম ব্যবস্থা নেওয়া হল না। এ দিকে আমিই অপরাধী বনে গেলাম কয়েক ঘণ্টার মধ্যে! আমি কি কখনও সুবিচার পাব?”

আলিয়া নওয়াজের দ্বিতীয় স্ত্রী। ১২ বছরের বিবাহিত জীবনে একবার বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিল আলিয়া। ২০২০ সালে নওয়াজের বিরুদ্ধে তাই ‘বিশ্বাসঘাতক’ অ্যাখ্যা দিয়ে পরকীয়ার অভিযোগ এনেছিলেন। কিন্তু দুই সন্তানের কথা ভেবে ২০২১ সালে ডিভোর্স মামলা প্রত্যাহার করেন আলিয়া।

এরপর সংসার জোড়া লাগানোর চেষ্টা ছিল দুজনের মধ্যেই। কিন্তু এবার শাশুড়ির ঠুকে দেয়া মামলা তাদের ঝামেলা কমানোর বদলে আবার সংসারে আগুন জ্বালাল বলেই মনে করছেন নেটিজেনরা।

সর্বশেষ খবর