বালিয়াকান্দিতে সাংবাদিকের পা কেটে নেওয়ার হুমকি, পালটাপালটি অভিযোগ

রাজবাড়ীতে সাংবাদিক রুবেল মিয়ার পা কেটে নেওয়ার হুমকি দেওয়য়ার অভিযোগ উঠেছে ব্যবসায়ী মাসুদ মোল্লার (৪০) বিরুদ্ধে। উক্ত ঘটনায় শনিবার (২৯ মে) রাতে সাংবাদিক রুবেল মিয়া বাদী হয়ে বালিয়াকান্দি থানায় নিখিত অভিযোগ (ডাইরী নং-১১০৩) দায়ের করেন।

অভিযুক্ত ব্যবসায়ী মাসুদ মোল্লা বালিয়াকান্দির সদর ইউনিয়নের পশ্চিমপাড়ার কাদের মোল্লার ছেলে। তার বিরুদ্ধে সুদের ব্যবসার অভিযোগও রয়েছে। অন্যদিকে অভিযোগকারী সাংবাদিক মো: রুবেল হোসেন মিয়া বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের মৃত ইউসুফ হোসেন মিয়ার ছেলে। সে ৭১ বাংলা টিভি ও সারাদিন ডট নিউজের জেলা প্রতিনিধি।

থানায় সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, গত ২৭ মে সাংবাদিক রুবেল মিয়া তার ফেসবুকে স্ট্যাটাস দেন, “বালিয়াকান্দির সম্ভাব্য এক ইউপি চেয়ারম্যানের ভাইয়েরা বালিয়াকান্দির সব থেকে বড় সুদে কারবারী। টাকার গরমে এদের বৌয়েরা অসহায় পরিবারের সাথে দুর্ব্যবহার হামলা ও ক্ষমতার ভয় দেখান।”

এতে ক্ষিপ্ত হয়ে বিবাদী মাসুদ মোল্লা ২৮ মে রাতে তার ব্যবহৃত মোবইল থেকে রুবেলের বোনকে ফোন করে বলেন, “সৈকতকে পাঠাচ্ছি। রুবেলের পা কেটে নিয়ে আসবে এখনি।” বিষয়টি রুবেলকে জানিয়ে তার বোন তাকে সতর্ক থাকতে বলে।

এ বিষয়ে ব্যাবসায়ী মাসুদ মোল্লার সাথে ফোনে যোগাযোগ করা হলে ফোনে হুমকী দেওয়ার বিষয়টি অস্বীকার করেন। তাকে বালিয়াকান্দি হাসপাতাল এলাকায় গতি রোধ করে সাংবাদিক রুবেল হুমকী দিয়েছে বলে তিনি পাল্টা অভিযোগ করেন। এ বিষয়ে আজকে থানায় একটি অভিযোগও দায়ের করেছেন বলে তিনি জানান।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম পালটাপালটি অভিযোগের বিষয় নিশ্চিত করেছেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ