পীরগঞ্জে এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
18
পীরগঞ্জে এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
পীরগঞ্জে এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

“আট পেরিয়ে নয় এ পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই স্লোগান কে সামনে রেখে এশিয়ান টিভির রংপুরের পীরগঞ্জ প্রতিনিধি মাহমুদুল হাসানের আয়োজনে সমবার দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাবে র‍্যালী, কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

পীরগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিক , রাজনৈতিক ব্যাক্তিত্ব এবং সাংষ্কৃতিক কর্মী সহ বিভিন্ন স্তরের মানুষের উপস্থিতিতে একটি র‌্যালী প্রেসক্লাব প্রাঙ্গন থেকে শহরের প্রধান সড়ক ঘুরে পুনরায় প্রেসক্লাবে এসে শেষ করে। পরে প্রেসক্লাবে এসে কেক কেটে , আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । সামাজিক রাজনৈতিক সাংষ্কৃতিক এবং বিভিন্ন পেশাজিবী মানুষের বক্তব্য এশিয়ান টিভি মুক্তিযুদ্ধের কথা বলে , মাটি ও মানুষের কথা বলে । এশিয়ান টিভি পীরগঞ্জে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে সেই সাথে পেয়েছে অনেক গ্রহনযোগ্যতা। বিশেষ করে রাতের ওয়ালটন এশিয়ান মিউজিক এবং টার্কিস শো আয়েশা মরিয়ম সিরিয়ালের যথেষ্ট প্রশংসা করেছেন পীরগঞ্জের মানুষ ।


আরও পড়ুন>>


বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোকসেদ আলী সরকার, সম্পাদক এটিএম মাজহারুল আলম মিলন, অধ্যক্ষ খলিলুর রহমান, সমকালীন বার্তার প্রকাশক গোলাম কবির বিলু, ৪ নং কুমেদ পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম, সাংবাদিক আব্দুল্লাহেল বাকী বাবলু, সাংবাদিক বখতিয়ার রহমান, সাংবাদিক আনজারুল ইসলাম, রেজাউল করিম, পল্টন, মিনহাজুল ইসলাম মিলনসহ আরো অনেকে এ সময় উপস্থিত ছিলেন ।

Leave a Reply