পীরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল ও চারা বিতরণ

- Advertisement -

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে রংপুরের পীরগঞ্জ উপজেলার মিঠিপুর ইউনিয়নের ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫০জন শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মাদারগঞ্জ উচ্চ বিদ্যালয়ের হলরুমে আনুষ্ঠানিকভাবে ছাত্রীদের হাতে চারা ও বাই সাইকেল তুলে দেয়া হয়। বিতরনের আগে মিঠিপুর ইউনিয়নের চেয়ারম্যান এসএম ফারুক আহম্মেদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায় প্রধান অতিথি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন বিশেষ অতিথি ছিলেন।

এতে মাদারগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ তাজুল ইসলাম শামীম, পাঁচগাছি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ, সূধীজন, শিক্ষক, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত ছাত্রীরা লাল কার্ড দেখিয়ে বাল্যবিয়েকে ”না” বলেন।

এ প্রসঙ্গে মিঠিপুর ইউনিয়নের চেয়ারম্যান জানান, ২০২০-২০২১ অর্থ বছরের এলজিএসপি-৩ প্রকল্পের বরাদ্দ থেকে ৩টি মাধ্যমিক বিদ্যালয় মাদারগঞ্জ উচ্চ বিদ্যালয়, মাদারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও পানবাজার ডিএম উচ্চ বিদ্যালয়, ৫টি মাদ্রাসা মাদারগঞ্জ সিনিয়র ফাজিল মাদ্রাসা, সদরা কুতুবপুর আমিনিয়া মাদ্রাসা, দুরামিঠিপুর দাখিল মাদ্রাসা, কাশিমপুর দাখিল মাদ্রাসা ও মন্ডলের বাজার দাখিল মাদ্রাসার ৫০জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বাছাই করে প্রত্যোককে ১টি করে বাই সাইকেল ও মেহগনি গাছের চারা

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ