পুলিশ সদস্যকে মারপিটের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে সরকারি কাজে বাঁধাপ্রদান ও কর্তব্যরত পুলিশ সদস্যকে মারপিটের অভিযোগে ছাত্রলীগ নেতা মমিন শেখকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

তিনি গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ওমর আলী মোল্লার পাড়া গ্রামের মো. হামেদ শেখের ছেলে এবং রাজবাড়ী জেলা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক।

মঙ্গলবার (২০ অক্টোবর) দিনগত রাতে দৌলতদিয়া ঘাট থেকে তাকে আটক করে পুলিশ।


আরও পড়ুন>>


এই ঘটনায় মারপিটের শিকার পুলিশের কনস্টেবল মীর ইয়াসিন আলী বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, পুলিশের কারচালক কনস্টেবল মীর ইয়াসিন আলী মঙ্গলবার রাত ৮টার দিকে দৌলতদিয়া ঘাটে জরুরি দায়িত্ব পালন করছিলেন। কর্তব্য পালনকালে তিনি সরকারি রে-কারের বিল প্রস্তুত করছিলেন। এসময় মমিন শেখের নেতৃত্বে কয়েক যুবক এই কাজে বাঁধা প্রদান করেন। সরকারি কাজে বাঁধা প্রদানের কারণ জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করে। এসময় আশপাশের লোকজন ও অপর পুলিশ সদস্যরা এগিয়ে এলে অন্যান্যরা পালিয়ে যায়। কিন্তু মমিন শেখকে আটক করা হয়েছে।


আরও পড়ুন>>


এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে মমিন শেখসহ পলাতক আসামি কথিত সাংবাদিক সোহাগ মিয়া, সোহেল রানা চৌধুরী ও অজ্ঞাত ৩-৪ জনের বিরুদ্ধে কনস্টেবল মীর ইয়াসিন আলী মামলা দায়ের করেছেন। আটক মমিন শেখকে রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ ও অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: