Homeবিনোদন‘পুষ্পা: দ্য রুল’ মুভিতে নতুন নায়িকা কে?

‘পুষ্পা: দ্য রুল’ মুভিতে নতুন নায়িকা কে?

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ২০২১-২২ সালের সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবি। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকা ব্যবসা করেছিল ছবিটি।

পুষ্পার জনপ্রিয়তা শুধু ভারতেই পেয়েছিল এমন নয়, পুরো বিশ্বেই চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে সাড়া ফেলেছিল। এখন আলোচনার তুঙ্গে ‘পুষ্পা ২’ নিয়ে। শুটিং কবে শেষ হবে, কবে ছবিটি প্রেক্ষাগৃহে আসবে তার খবর না পেলেও বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখা গিয়েছে। তাই এ নিয়ে বিশেষ ভাবনাচিন্তা শুরু করছেন নির্মাতারাও। আল্লু অর্জুন, রাশমিকা মান্দানা, ফাহাদ ফাসিল অভিনীত ছবিতে নাকি ঢুকছেন আরও একজন! কিন্তু কে তিনি? নবাগত তারকাকে নিয়ে জল্পনা শুরু হয়েছে।

জনপ্রিয়তার কথা মাথা রেখেই সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন নির্মাতারা। অতিমারিসহ বহু বাধা কাটিয়ে গত ১২ ডিসেম্বর থেকে পুরোদমে শুটিং শুরু হয়েছে। তারপরও তাল কাটে আয়কর দফতরের হানায়। ভেঙে পড়েছিলেন অনুরাগীরাও, আবার বুঝি ভেস্তে গেল শুটিং। কিন্তু দুই সপ্তাহের মাথায় এসে সুখবর শোনা গেল। ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং তো চলছেই, অর্জুন-রাশমিকার মাঝে এসে পড়েছেন আরও এক নায়িকা, অনসূয়া ভরদ্বাজ! হায়দরাবাদের জঙ্গলে ছবির প্রথম দফার শুটিং শেষ করেছেন। সুকুমার পরিচালিত এ ছবিতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে দস্যু, এবারও সেই চরিত্রেই দেখা যাবে আল্লু অর্জুনকে। তার প্রেমিকা শ্রীবাল্লির চরিত্রে আবারও দেখা যাবে রাশমিকাকে। আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফাহাদ ফাসিল।

কিন্তু অনসূয়াকে কোন ভূমিকায় দেখা যাবে, তা এখনও জানা যায়নি। কানাঘুষা শোনা যাচ্ছে, কোনো এক মসলাদার গানে তাকে দেখা যাবে, ঠিক যেমন প্রথম পর্বে দেখা গিয়েছিল সামান্থা রুথ প্রভুকে।

সর্বশেষ খবর