পৌরসভার নির্বাচনী প্রচারণার শেষ মুহূর্তে পিছিয়ে নেই কাউন্সিলর প্রার্থীরাও

রাকিবুল ইসলাম রাফি, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি: 

নৌকা ও নৌকার বিদ্রোহীতে জমে ওঠা পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র প্রাথীদের পাশাপাশি ৯টি ওয়ার্ডের ৪২ সাধারণ কাউন্সিলর ও ১১ জন সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলরদের বিরতিহীন প্রচারণায় পাংশা পৌর এলাকায় সরগরম হয়ে উঠেছে।

পাংশা পৌরসভা নির্বাচনে মেয়রের পাশাপাশি কাউন্সিলররাও প্রচারণায় এগিয়ে রয়েছেন সমানতালে। পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রামদাস দত্ত। তার প্রতীক পাঞ্জাবি। গত তিনবার তিনি পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করে জয়লাভ করেন বলে জানান। এছাড়াও তিনি দীর্ঘ ২২ বছর পাংশা পৌর আওয়ামী লীগের ৪ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

এবার তিনি তার এলাকার ভোটারদের মনের মনি কোঠায় রয়েছেন। তিনি এবার পাঞ্জাবি মার্কা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী হবেন বলে সাংবাদিকদের জানান। তার প্রচারণায় এলাকার ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছেন। তিনি আওয়ামী লীগের সমর্থনে কাজ করছেন। তিনি নির্বাচিত হলে ৪নং ওয়ার্ডের তার ওয়ার্ডে একটি স্কুল ও মাদ্রাসা প্রতিষ্ঠা করবেন।


আরও পড়ুন>>


এ ছাড়া পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থাসহ আধুনিক ও ডিজিটাল পৌরসভা তৈরির জন্য সকল কিছু করবেন। রাজনৈতিকভাবে তিনি আওয়ামী লীগের সাথে জড়িত থাকলেও পাংশা পৌর এলকার ৪নং ওয়ার্ডের দলমত নির্বিশেষে সব শ্রেণী পেশার মানুষের সাথে তার সখ্যতা রয়েছে। তিনি এলাকার সবার মন জয় করতে পেরেছেন বলে জানিয়ে বলেন, ৩০ জানুয়ারীর নির্বাচনে বিজয়ের ব্যপারে শতভাগ আশাবাদি।

এটা পাংশা পৌরসভার পঞ্চম নির্বাচন। নির্বাচন মানেই উৎসবের আমেজ। ৩০ জানুয়ারি তৃতীয় দফায় রাজবাড়ীর পাংশা পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পাংশা পৌর নির্বাচন উপলক্ষে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পোস্টারে ছেয়ে গেছে পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থানগুলো। প্রচারণার শেষ সময়ে গণসংযোগের পাশাপাশি চলছে পায়ে হেটে মিছিল ও মাইকে প্রচারণা। ভোর থেকে মধ্যরাত পর্যন্ত প্রার্থী, সমর্থক ও কর্মীরা যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে এবং মন জয় করতে দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: