Homeশীর্ষ সংবাদপ্রধানমন্ত্রীর জনসভা, কানায় কানায় পূর্ণ মাদ্রাসা মাঠ

প্রধানমন্ত্রীর জনসভা, কানায় কানায় পূর্ণ মাদ্রাসা মাঠ

দীর্ঘ পাঁচ বছর পর প্রধানমন্ত্রী রাজশাহী এসেছেন। বর্তমানে তিনি সারদা পুলিশ একাডেমিতে অবস্থান করছেন। দুপুরে জনসভায় যোগ দিতে আসবেন বিভাগীয় শহরে। তাই প্রধানমন্ত্রীকে একনজর দেখতে বিভিন্ন জেলা-উপজেলা থেকে হাজার হাজার মানুষ আসছেন মাদ্রাসা মাঠে। এরই মধ্যে কানায় কানায় ভরে উঠেছে মাদ্রাসা মাঠ।

রোবাবার (২৯ জানুয়ারি) ভোর থেকেই দলে দলে যোগ দিতে আসছেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ। প্রধানমন্ত্রীকে সাদরে বরণ করে নিতে পুরো নগরীজুড়ে এখন সাজ সাজ রব।

এদিকে জনসভা মাঠে এখন চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান। গানে গানে আর শ্লোগানে মুখরিত পুরো এলাকা। এখন শুধু অপেক্ষা প্রধানমন্ত্রীর।

মাঠের বিভিন্ন প্রান্তে দেখা মিলছে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা; কেউ কেউ ঘুরছেন হাতে নৌকা নিয়ে। কারো গায়ে নীল, কমলা, টিয়াসহ নানা রঙের টিশার্ট। কেউবা মাথায় পরেছে আওয়ামী লীগের রং-বেরংয়ের ব্যান্ড, ক্যাপ। নেতাদের ছবি সম্বলিত ব্যানার, ফেস্টুন ও তোরণে ভরে গেছে পুরো শহর। সড়ক বিভাজকগুলোতেও করা হয়েছে রঙ।

জনসভাকে কেন্দ্র করে মাঠের বিভিন্ন প্রান্তে রাখা হয়েছে খাওয়ার পানি। মাঠের চারপাশে আছে ওয়াসার পানি সরবরাহের গাড়ি। নির্মাণ করা হয়েছে পাবলিক টয়লেট, যাতে আগত লাখ লাখ মানুষ সুষ্ঠু ও সুন্দরভাবে জনসভাটি উপভোগ করতে পারেন। কেউ অসুস্থ হয়ে পড়লে রাখা হয়েছে মেডিকেল টিম।

নগরীর মাদ্রাসা মাঠে জনসভা শুরু হবে দুপুর আড়াইটায়। জনসভায় প্রধানমন্ত্রী উন্নয়নের বার্তা তুলে ধরার পাশাপাশি উত্তরাঞ্চলের জনগণের জন্য থাকবে বিশেষ বার্তা। আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগের সর্মথন চাইবেন তিনি। পাশাপাশি ৩১টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী। এর মধ্যে ২৬টি উন্নয়ন প্রকল্পের কাজ এরই মধ্যে শেষ হয়েছে আর ৫টি চলমান।

সর্বশেষ খবর