প্রযোজক সমিতি নির্বাচন: সরে দাঁড়ালেন সেলিম-ডিপজল

- Advertisement -

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন ২০ আগস্ট। এবারের নির্বাচন নিয়ে অনেক জল্পনা। ডিপজল-সেলিম খানের নেতৃত্বে গঠিত হয়েছিল প্যানেল। কিন্তু নির্বাচন থেকে সরে এসেছেন তারা।

প্রযোজক সমিতির নির্বাচন ঘিরে সংশোধিত তফসিল ঘোষণা করা হয়েছিল। এ তফসিলে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সেলিম খান। কিন্তু শেষ সময়ে নিজের প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করেন তিনি। ১০ আগস্ট নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান বরাবর লিখিত আবেদন জমা দেন সেলিম খান। অন্যদিকে, ডিপজল নতুন করে কোনো মনোনয়নপত্র সংগ্রহ করেননি।

সেলিম খান শাপলা মিডিয়ার কর্ণধার। নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের প্যাডে লিখিত আবেদনে তিনি জানান, ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে প্রার্থী হওয়া সত্ত্বেও ব্যক্তিগত কারণে নির্বাচন করতে পারছেন না। তাই প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করেছেন।

ডিপজল-সেলিম খান সরে দাঁড়ালেও এখনো মাঠে আছে খোরশেদ আলম-শামসুল আলম প্যানেল। নির্বাচন থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে সময় সংবাদকে ডিপজল বলেন, ‘নারে ভাই, নির্বাচন করার ইচ্ছা নাই। কারণ, ভালো কাজ করতে গেলে এ ধরনের লোকের সাথে না যাওয়াই ভালো। ব্যক্তিগত কারণে সরে দাঁড়াচ্ছি। শরীরের অবস্থা মোটামুটি ভালো। আগামী মাসে দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা আছে।’

জানা গেছে, ডিপজল-সেলিম খান না থাকলেও তাদের প্যানেলের বাকি সদস্যরা থাকছেন। বাকি ১৯ জন ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন। চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির বর্তমান সাধারণ ভোটার ১০৮ জন। সহযোগী ভোটার ৬৮ জন। এবারের নির্বাচনে ১৯ জন সাধারণ সদস্য ও ২ জন সহযোগী সদস্যের পদের বিপরীতে মোট ৪৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ