প্রস্তুতি নিচ্ছেন সামান্থা

- Advertisement -

দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভু। দিন কয়েক আগেই চতুর্থ বিবাহবার্ষিকীর আগে নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন। এরপর থেকেই অভিনেত্রীকে ঘিরে নানা জল্পনা শুরু হয়। সামান্থা রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

তার জীবনের এসব কঠিন সময়ের মধ্যেই ফিরেছেন কাজে। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন হিন্দি সিনেমায়। শুটিং শুরু করবেন খুব শিগগিরই। তার নতুন সিনেমার প্রস্তুতির জন্যই দিনের বেশির ভাগ সময় দিচ্ছেন জিমে।

ব্যক্তি জীবনে যতই ঝামেলা থাকুক না কেন ক্যামেরার সামনে থাকা চায় একদম ফিট। কারণ তার কাজ ক্যামেরার সামনে। ব্যক্তিগত টানাপোড়নের কারণে কয়েকদিন সেই অভ্যাসে বিরতি ছিল।

সম্প্রতি এই লাস্যময়ী অভিনেত্রী তার ইন্সটাগ্রাম স্টোরিতে ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি। মজা করে লিখেছেন, ৩০ কিলোর ডাম্বেল তুলতে পারেনি।

মাস দুয়েক আগে নেটফ্লিক্সে মুক্তি পায় তার ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’। সামান্থার ক্যারিয়ারের মোড় অনেকটাই ঘুরিয়ে দিয়েছে এই ওয়েব সিরিজ। জাতীয়, আন্তর্জাতিক স্তরে এই ওয়েবের মাধ্যমেই প্রশংসা কুড়িয়েছেন তিনি। এরপরই তার কাছে বলিউডের প্রস্তাব আসে।

সামান্থা বেছে কাজ করতে পছন্দ করেন। বেশ কিছু চিত্রনাট্য বাতিল করার পর হিন্দি সিনেমার চিত্রনাট্য পছন্দ হয়েছে। কলা-কুশলী বাছাই চলছে নাম ঠিক না হওয়া ওই সিনেমার। সে কারণেই এই ছবি ঘিরে গোপনীয়তা অনেক বেশি।

একটি তেলেগু সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন ‘রাঙ্গাস্থালাম’খ্যাত এ অভিনেত্রী। নারী কেন্দ্রিক এ সিনেমার শুটিং আগামী নভেম্বর থেকে শুরু করবেন তিনি।

শোনা যাচ্ছে, সামান্থা মুম্বাইয়ে একটি ফ্ল্যাট কিনেছেন। বলিউড সিনেমায় ক্যারিয়ার মনোনিবেশ করার জন্য। বর্তমানে সামান্থার একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। পৌরনিক কাহিনি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় আছে ’কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমাটি।

বিবাহবিচ্ছেদের পর নাগা ও তার পরিবার সামান্থাকে ভরণপোষণের জন্য ২০০ কোটি রূপি দিতে চেয়েছিলেন। কিন্তু নায়িকা নাগা ও তার পরিবারের কাছ থেকে তা নিতে রাজি হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যম সামান্থার একটি সূত্র জানায়, সামান্থা এই সম্পর্কটা থেকে শুধু বন্ধুত্ব এবং ভালোবাসা চেয়েছিলেন। বিয়ে ভেঙে গেল। সামান্থা এক টাকাও নেবেন না।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ