প্রাণ-আরএফএল গ্রুপে কুড়িগ্রাম জেলার প্রায় শতাধিক পুরুষ ও মহিলা কর্মীর চূড়ান্ত নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন

আশিকুর রহমান, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

গত মঙ্গলবার সকাল ১০ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত প্রাণ-আরএফএল গ্রুপ, নরসিংদীর ঘোড়াশালে অবস্থিত প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে কিছুসংখ্যক পুরুষ ও মহিলা কর্মীদের মেডিকেল ও ভাইভা পরীক্ষার পর চূড়ান্তভাবে নিয়োগ প্রদান করা হয়, যাদের মধ্যে কুড়িগ্রাম জেলার প্রায় ১০০ কর্মীকে নিয়োগ প্রদান করা হয়।

সরেজমিনে প্রাণ-আরএফএল গ্রুপের ইন্ডাস্ট্রিয়াল পার্কে গিয়ে দেখা গেছে, নরসিংদী জেলার ঘোড়াশালে প্রাণ-আরএফএল গ্রুপের ইন্ডাস্ট্রিয়াল পার্কে নতুন একটি কারখানার (আরআইপি-২)-এর জন্য কুড়িগ্রাম জেলাসহ বাংলাদেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে এই নিয়োগ প্রক্রিয়া গত ১৭/০১/২০২১ইং থেকে চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার প্রায় ২০০ জনের মেডিকেল ও ভাইভা পরীক্ষার পর প্রায় ১২০ জনকে চূড়ান্তভাবে নিয়োগ প্রদান করা হয়, যার মধ্যে শুধু কুড়িগ্রাম জেলাতেই প্রায় ১০০ জনকে প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ প্রদান করে।

নিয়োগ প্রক্রিয়া পরিচালনা করেন, প্রাণ-আরএফএল গ্রুপের ইন্ডাস্ট্রিয়াল পার্কের এইচআর ডিপার্টমেন্টের ডেপুটি ম্যানেজার (ফ্যাক্টরি) সেলিম খান এবং সহযোগিতায় ছিলেন, পিআইপি-ডিপিএল ডিপার্টমেন্টের এ্যাডমিন সাব-এসিস্ট্যান্ট ম্যানেজার নিখিল চন্দ্র।


আরও পড়ুন>>


প্রাণ-আরএফএল গ্রুপের ইন্ডাস্ট্রিয়াল পার্কের এইচআর ডিপার্টমেন্টের ডেপুটি ম্যানেজার (ফ্যাক্টরি) সেলিম খান এবং পিআইপি-ডিপিএল ডিপার্টমেন্টের এ্যাডমিন সাব-এসিস্ট্যান্ট ম্যানেজার নিখিল চন্দ্র বাংলাদর্পণ ডট কমকে জানান, আরআইপি-২ ফ্যাক্টরি নতুন হওয়ায়, প্রচুর সংখ্যক নতুন কর্মীর প্রয়োজন৷ তাই এই রিক্রুটমেন্ট কার্যক্রম দেশব্যাপী চলমান থাকবে। তারা বাংলাদর্পণ ডট কমকে আরও জানান, যেহেতু কুড়িগ্রাম জেলা অবহেলিত এবং সেখানে কর্মসংস্থানের সুযোগ কম, তাই তারা কুড়িগ্রাম জেলার বেকার যুবক-যুবতীদের অগ্রাধিকার দেবে। কিন্ত তাদের শর্তানুযায়ী, প্রার্থীর বয়স অবশ্যই ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে এবং আগামী রবিবার কুড়িগ্রাম থেকে সকাল ১০ টার মধ্যে পুরুষ কর্মী, যারা আরআইপি-২ ও মহিলা কর্মী যারা পিআইপি ফ্যাক্টরির গেটে নিজেদের ১ কপি করে সিভি/বায়োডাটা, ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্র বা জন্ম নিবন্ধনের মূলকপি ও ফটোকপি, সকল একাডেমিক সার্টিফিকেটের (এসএসসি, এইচএসসি, ডিগ্রি, অনার্স, মাস্টার্স) মূলকপি ও ফটোকপি সাথে নিয়ে আসবে; তাদের এসিস্ট্যান্ট অপারেটর পদে নিয়োগ প্রদান করা হবে। তারা আরও জানান, প্রার্থীগণকে অবশ্যই শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে হবে এবং সকল কাগজপত্রসহ আগামী রবিবার প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কের গেটে এসে ০১৮৪১৩৫৭৬৫৮ (নিখিল চন্দ্র) নম্বরে ফোন করতে হবে।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: