প্রায় দেড় হাজার কোটি টাকার মালিক দক্ষিণী এই তারকা

- Advertisement -

দক্ষিণের সুপারস্টার রাম চরণ। এছাড়াও তার পরিচয় আছে সেটা হলো তিনি একজন সফল ব্যবসায়ী। ভারতের হায়দরাবাদের ধনী পরিবারগুলির মধ্যে প্রথম সারিতে রয়েছে এই অভিনেতার পরিবার।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায় একার জোরেই ১,৩০০ কোটি টাকার মালিক কোনিডেলা রাম চরণ তেজা। তেলুগু সিনেমার ভক্তদের কাছে যিনি রাম চরণ নামে পরিচিত।

বর্তমান সময়ে তেলুগু সিনেমা রোজগারের নিরিখে বহু বলিউড তারকাকে ছাপিয়ে গিয়েছেন চিরঞ্জীবীপুত্র। মাত্র ৩৬ বছর বয়সেই জনপ্রিয়তায় যেন বাবাকেও ছাপিয়ে গিয়েছেন রাম চরণ।

অভিনয় ছাড়াও বিমান সংস্থায় অংশীদারি, আস্ত একটি পোলো ক্লাব। পড়ে শোনালে তালিকা ক্রমশই দীর্ঘ হতে থাকে। সিনেমা পাড়ার অনেকের নিজস্ব বিমান রয়েছে। তবে রাম চরণের বিমান সংস্থায় অংশীদারিত্ব রয়েছে।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি হায়দরাবাদের টার্বো মেঘা এয়ারওয়েজ প্রাইভেট লিমিটেড নামে একটি বেসরকারি বিমান সংস্থার চেয়ারম্যান হিসাবেও দায়িত্ব সামলাচ্ছেন রাম চরণ। ‘ট্রুজেট’ নামে ওই সংস্থাটির নিজস্ব উড়ান ছাড়াও অন্যান্য বিমান সংস্থার পরিষেবার কাজ করে।

সিনেমায় বহু ঘোড়ায় চেপে বেড়িয়েছেন। বাস্তব জীবনেও এই নায়কের রয়েছে বেশ শখ ঘোড়ায় চড়ার। তাই তিনি নিজের আস্তাবলে বাদশা এবং কাজল নামে দু’টি ঘোড়াও রয়েছে বলে জানিয়েছেন রাম চরণ।

হায়দরাবাদ পোলো ক্লাবের মালিক রাম চরণের আবার নিজের দলও রয়েছে। তার গুয়ারেজে রয়েছে একাধিক দামি দামি গাড়ি। অ্যাস্টন মার্টিন বা রোলস রয়েস ফ্যান্টম থেকে মার্সিডিজের জিএল ৩৫০ মডেল।

মুম্বাইয়ে একটি অভিজাত পেন্টহাউসের মালিক তেলুগু সিনেমার সুপারস্টার। রাজামৌলিরসিনেমা ‘আর আর আর’-এর শুটিংয়ের জন্য মুম্বাই গেলে এই পেন্ট হাউসে স্ত্রী উপসনার সঙ্গে থাকেন রাম চরণ। ছিমছাম ইউরোপীয় ধাঁচের এই পেন্টহাউসটিকে দেখলে আপনি হলিউড ফিল্মের বিলাসবহুল সেট ভেবে ভুল করতে পারেন।

হায়দরাবাদের অভিজাত এলাকা জুবিলি হিলসে ৩০ কোটিরও বেশি অর্থমূল্যের একটি বাড়ি রয়েছে রাম চরণের। ২৫ হাজার বর্গফুটের ওই বাড়িতে রয়েছে সমস্ত রকমের আধুনিক সুযোগসুবিধা। সুইমিং পুল, জিম সেই সঙ্গে রয়েছে একটি টেনিস কোর্টও!

এই অভিনেতা তার আসন্ন দুই সিনেমার জন্য ১০০ কোটি টাকা করে পারিশ্রমিক চেয়েছেন রাম চরণ। অন্তত, ফিল্মি পাড়ায় তেমনই কানাঘুষা চলছে। কিয়ারা আদবাণীর সঙ্গে শঙ্করের পরিচালনায় ‘আরসি ১৫’। তার পরের সিনেমা গৌতম তিন্নানুরির পরিচালনায় দিশা পাটানির সঙ্গে রোম্যান্স করতে দেখা যেতে পারে তাকে। সিনেমা ছাড়াও একাধিক বিজ্ঞাপনে কাজ করে আয় করে নেন লাখ টাকা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ