প্রেমের কথা জানালেন তাপসী পান্নু

- Advertisement -

বলিউড অপভিনেত্রী তাপসী পান্নু অভিনয়গুণে মন জয় করেছেন দর্শকদের। তার ব্যবহারেও ভক্ত অনুরাগীরা বেশ সন্তুষ্ট। ঠান্ডা মেজাজের অভিনেত্রী হলেও বরাবরই তিনি স্পষ্টভাষী।

ব্যক্তিগত জীবন কিংবা কাজ নিয়ে যা বলেন তাই করে দেখান এই অভিনেত্রী। ক্যারিয়ারের তার প্রেম নিয়ে কথা উঠলে তিনি সবসময় বলে এসেছেন যে ইন্ডাস্ট্রির অভিনেতাদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াবেন না।

সে সময় তিনি আরও বলেছিলেন যে, এটা দীর্ঘমেয়াদে কার্যকর হয় না। তিনি বিশ্বাস করেন যে, দুই তারকা একই সম্পর্কে থাকতে পারেন না। একটা সম্পর্কে এক জনই তারকা থাকতে পারে, আর সেটা হব আমি। না হলে জীবন বলে আর কিছু থাকবে না। একজন অভিনেত্রী আরেকজন অভিনেতা একসঙ্গে কোনো দিন সুখী হতে পারেন না।

যেই কথা সেই কাজ। বেশ কয়েক বছর কেটে যাওয়ার পরও সেই কথাই রেখেছেন অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রী প্রেম করছেন ড্যানিশ ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে প্রেম করছেন। ২০২০ সাল পর্যন্ত পেশাদার খেলোয়াড় ছিলেন তিনি। অলিম্পিক পদক জিতেছেন। অবসর নেওয়ার পর, তিনি ভারতীয় দলের ডাবলস কোচ হয়েছিলেন। এখনো তিনি জনপ্রিয় প্রশিক্ষক। ম্যাথিয়াস এবং তাপসী কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন। তবে আনুষ্ঠানিকভাবে সম্পর্কের কথা ঘোষণা করেছেন চলতি বছরে। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

টেলিভশনের শোয়ে এসে সঞ্চালক সিদ্ধার্থ কাননের সঙ্গে আলাপচারিতায় তিনি বলেছেন, ‘এটি আমার কাছে খুব সম্মানজনক সম্পর্ক। সবচেয়ে আশ্চর্য ব্যাপার হলো, এই প্রথম আমার বাবাও কোনো কিছুতে ভুল বের করেননি। তিনিও সন্তুষ্ট।’

তাপসী বর্তমানে দাপিয়ে কাজ করে বেড়াচ্ছেন। সম্প্রতি ক্রিকেট খেলোয়াড় মিতালি রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’-তে দেখা গেছে। আগামী দিনে অনুরাগ কাশ্যপের কল্পবিজ্ঞান থ্রিলার ‘দোবারা’-য় দেখা যাবে তাকে। এ ছাড়া শাহরখের আগামী সিনেমা ‘ডানকী’তে দেখা যাবে তাকে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ