ফকিরহাটে উপজেলার স্বাস্থ্য কর্মীদের কর্মবিরতি

মেহেদি হাসান নয়ন, ফকিরহাট প্রতিনিধি।।

বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার টিকাদান কেন্দ্র বন্ধ, বিপাকে নারী ও শিশুরা টিকাদান কেন্দ্র বন্ধ রেখে চার দফা দাবিতে কর্মবিরতি পালন করছেন ফকিরহাট উপজেলার স্বাস্থ্য সহকারীরা

এতে বিপাকে পড়েছেন নবজাতক থেকে শুরু করে ১৫ মাস বয়সী শিশুর অভিভাবক এবং ১৫ থেকে ৪৯ বছর বয়সী কিশোরী ও গর্ভবতী নারীরা। এই এক দিনে প্রচুর নারী ও শিশু টিকাদান কেন্দ্রগুলো থেকে ফিরে গেছেন।

বাগেরহাট জেলার উপজেলাগুলোতে বন্ধ রহয়েছে টিকাদান কেন্দ্র গুলো। বৃহস্পতিবার (২৬/১১/২০২০) তারিখ হয়তে দাবি আদায়ের লক্ষ্যে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জড়ো হয়ে কর্মবিরতি পালন করেন স্বাস্থ্য সহকারীরা।


আরও পড়ুন>>


বাংলাদেশ হেলথ অ্যাসিসট্যান্ট অ্যাসোসিয়েশন ফকিরহাট শাখার উদ্যোগে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে কর্মবিরতি পালন করা হয়। এ সময় স্বাস্থ্য সহকারীদের হাতে ছিল টিকা দান লেখা ফেস্টুন ও ব্যানার

উপজেলায় সব টিকাদান কর্মসূচি বন্ধ রাখা হয়েছে জানিয়ে হেলথ্ অ্যাসিসট্যান্ট অ্যাসোসিয়েশন ফকিরহাট শাখার সভাপতি মোঃ মিলন শেখ বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচিসহ কর্মবিরতি চলবে।

অবস্থান কর্মসূচি চলাকালে বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন সাংগঠনিক সম্পাদক নাহিদ মাহামুদুর , প্রচার সম্পাদক মিহিনা খানম , অর্থ সম্পাদক সামসুর নাহার বেবি ও সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: