ফকিরহাটে পিলজংগ ইউনিয়ন আওয়ামিলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

0
21
ফকিরহাটে পিলজংগ ইউনিয়ন আওয়ামিলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
ফকিরহাটে পিলজংগ ইউনিয়ন আওয়ামিলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

বাগেরহাটের ফকিরহাটের ৩ নং পিলজংগ ইউনিয়ন আওয়ামিলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ই মার্চ) বিকাল ৫ টায় উপজেলার টাউন নওয়াপাড়া মোড় সংলগ্ন বঙ্গবন্ধু মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে এ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। পিলজংগ ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতিত্বে অঞ্জন কুমার দে এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোড়ল জাহিদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফকিরহাট উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন , উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি শেখ আব্দুর রাজ্জাক,সহ-সভাপতি শেখ মুস্তাহিদ সুজা,উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক শিরিনা আক্তার কিসলু,যুগ্ন সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব,যুগ্ন সাধারণ সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ,উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.হিটলার গোলদার প্রমুখ। বিশেষ বর্ধিত সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-কে সামনে রেখে দলীয় প্রতীক চেয়ে চেয়ারম্যান পদ প্রত্যাশীদের প্রস্তাব ও সমর্থন করতে বলেন উপজেলা আওয়ামিলীগের সভাপতি স্বপন দাশ।


আরও পড়ুন>>


পরে পিলজংগ ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম এর নাম প্রস্তাব করেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি অঞ্জন কুমার দে আর অঞ্জন কুমার দে’র প্রস্তাবে সমর্থণ জানান ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মল্লিক আলমগীর কবির। অপর দিকে পিলজংগ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান খান শামীম জামান পলাশ’র নাম প্রস্তাাব করেন ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মিজানুর রহমান এবং কাজী মিজানুর রহমানের প্রস্তাবে সমর্থণ করেন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ হাফিজুর রহমান।

এ দুইজন দলীয় প্রতীক প্রত্যাশী ছাড়া আর কেউ না থাকায় দুজনকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন দাখিল করার জন্য চুড়ান্ত করা হয়।

Leave a Reply