কুষ্টিয়ায় লোকমান হোসেন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

খাইরুল ইসলাম সম্রাট, কুষ্টিয়া।।

কুষ্টিয়ার লোকমান হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থ অসহায় ও প্রতিবন্ধিদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। সোমবার বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া ইউনিয়নে কদমতলাস্থ লোকমান হোসেন ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয় থেকে এলাকার প্রায় দুই শতাধীক অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধিদের মাঝে শীত নিবারনের জন্য এই সব কম্বল সহায়তা প্রদান করা হয়।

লোকমান হোসেন ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন কবিরাজ এর সভাপতিত্বে এবং সংগঠনের নিবাহী পরিচালক ও দুনীতি দমন কমিশন কুষ্টিয়া জেলার পাবলিক প্রসিকিউটর(পিপি) এ্যাড. আল মুজাহিদ হোসেন মিঠুর সঞ্চালনায় প্রধান অতিথি থেকে শীতবস্ত বিতরন করেন মিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বিশ্বাস।

এসময় অন্যান্যদের মধ্যে লোকমান হোসেন ফাউন্ডেশনের সহ-সভাপতি বদিউল আলম মাষ্টার, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক আশরাফুল ইসলাম, নিবাহী সদস্য ও জাতীয় মানবাধিকার কমিশনের প্যানেল লয়ার এ্যাড. সোহেলী পারভীন ঝুমুর, এ্যাড. তোফাজ্জেল হোসেন, আনার মেম্বার, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির দপ্তর সম্পাদক এ্যাড. আবুল হাসিম, খাদিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, প্রভাষক সামসুল ইসলাম, সমাজসেবক আঃ হান্নান কবিরাজ, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার ফরিদ, আওয়ামীলীগ নেতা সেকেন্দার কবিরাজ, আওয়ামীলীগ নেতা লালিম কবিরাজ, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল মন্ডল, ইউনিয়ন যুবলীগ নেতা মাসুদ কবিরাজ সহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

সংগঠনের নিবাহী পরিচালক এ্যাড. আল মুজাহিদ হোসেন মিঠু জানান, লোকমান হোসেন ফাউন্ডেশন গঠনের পর থেকেই আমরা সমাজের অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধি মানুষকে বিভিন্নভাবে সহায়তা এবং তাদের জীবনমান উন্নয়নে বিভিন্ন রকম কার্যক্রম পরিচালনা করে থাকে। তারই ধারাবাহিকতায় এই সব অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধি মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

তিনি আরও জানান, আগামীতে যে কোনো প্রয়োজনে এলাকার অবহেলিত পরিবারের পাশে থাকবে লোকমান হোসেন ফাউন্ডেশন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: