বগুড়ার শেরপুরে ১০ নং শাহ-বন্দেগী ইউনিয়নে রাস্তার ইটের সোলিং এর কাজের উদ্বোধন

বগুড়ার শেরপুর উপজেলার ১০ নং শাহ-বন্দেগী ইউনিয়নের কানাইকান্দর গ্রামে এলজিএসপি-৩ এর আওতায় কানাইকান্দর উচ্চ বিদ্যালয় খেলার মাঠ হতে হামিদুল ইসলামের বাড়ি পর্যন্ত রাস্তার ইটের সোলিং এর কাজের উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন, ১০ নং শাহ-বন্দেগী ইউনিয়নের ১,২, ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত-১ আসনের বার বার নির্বাচিত মহিলা ভাইস চেয়্যারম্যান মোছা: বিলকিছ বেগম।

এসময় উপস্থিত ছিলেন, ৩ নং ওয়ার্ডের মেম্বার মো: মোকছেদ আলী এবং এলাকার গণ্যমাণ্য ব্যাক্তি ।

মহিলা ভাইস চেয়্যারম্যান মোছা: বিলকিছ বেগম জানান, এলাকার উন্নয়নের জন্য এলাকাবাসী আমাকে বারবার ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। তাই এই এলাকাবাসীর জন্য এটা একটা সামান্য উপহার মাএ। এরকম উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে।


আরও পড়ুন>>


তিনি আরও বলেন, আমরা এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। প্রতিটি গ্রামেই ইতিমধ্যে অনেক রাস্তা ইটের সোলিং করা হয়েছে। যেগুলো বাকী আছে সেগুলোও করা হবে ।

৩ নং ওয়ার্ডের মেম্বার মোকছেদ প্রামানিক বলেন, এলাকার উন্নয়নের জন্য আমরা একযোগে কাজ করে যাচ্ছি। অত্র ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলা হবে।

কানাইকান্দর গ্রামের আব্দুল জলিল জানান, আমরা এই রাস্তা নিয়ে অনেক দুর্ভোগে ছিলাম। বর্ষার দিনে রাস্তা দিয়ে চলাচল করতে অসুবিধা হতো। এখন ইট দিয়ে সোলিং করা হচ্ছে । আগামী দিনে আর চলাচলে অসুবিধা হবে না।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: