বগুড়ায় দুই ব্যক্তির লাশ উদ্ধার

- Advertisement -

বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকা থেকে দুই দিনে দুই অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পৃথক স্থান থেকে উদ্ধার হওয়া লাশ গুলোর পরিচয় শনাক্তের জন্য কাজ চলছে।

মঙ্গলবার দুপুরে সান্তাহার জংশন স্টেশনের প্লাটফরম থেকে উদ্ধার হওয়া লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং সোমবার বেলা ১১টায় উদ্ধার হওয়া লাশটির দাফন কাজ সম্পন্ন করেছে পুলিশ।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিউল আযম বলেন, মঙ্গলবার সাড়ে ১২ টার দিকে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের ৪ নম্বর প্লাটফরমের দক্ষিণ পাশে ভোজনালয়ের সামনে থেকে লেপ-কাঁথা মুড়ি দেয়া আজ্ঞাত (৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ধরণা করা হচ্ছে, তিনি একজন ছিন্নমূল মানুষ ছিলেন। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। এদিকে চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনে সোমবার বেলা ১১টার দিকে নাটোর-মালঞ্চি স্টেশনের মাঝখানে ২৪৬ নম্বর কিলোমিটার পিলারের সামনে হেঁটে যাওয়ার সময় আজ্ঞাত (৩৮) ব্যক্তি ট্রেনে কাটা পরে ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের পর মঙ্গলবার দুপুরে দাফন কার্য সম্পন্ন করা হয়েছে।

এছাড়া অজ্ঞাত লাশ দুটির পরিচয় শনাক্তের জন্য আঙ্গুলের ছাপের মাধ্যমে সিআইডি এবং পিবিআই কাজ করছেন। এসব ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ