বগুড়ায় পরিবহন ধর্মঘট ডাকায় শেরপুরে দূরভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা

বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের দুই পক্ষের সংঘর্ষের জের ধরে বগুড়ায় শুরু হয়েছে একাংশের ডাকা পরিবহন ধর্মঘট।

আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল থেকে বগুড়ার মহাসড়কে দুরপাল্লা ও আন্ত:জেলার বাস পরিবহন বন্ধ রয়েছে। তবে ট্রাক, সিএনজি ও হালকা যানবাহন চলাচল করছে।

গতকাল মঙ্গলবার বিকালে এই ধর্মঘটের ডাক দেন বগুড়া মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। তিনি বলেন, হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করা না হলে অনির্দিষ্টকালের জন্য গোটা উত্তরবঙ্গের পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হবে ।

মঙ্গলবার দুপুরে বগুড়ার চারমাথায় মোটর মালিক গ্রুপের অফিস দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। এসময় অফিসে অগ্নিসংযোগ, ভাংচুর মারপিট সহ নানা ধরনের তান্ডব চলে। এতে সাংবাদিক সহ ১০জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এসময় ১২জনকে আটক করা হয় ।


আরও পড়ুন>>


এদিকে ধর্মঘট শুরু হওয়ায় বগুড়ার বাইরে এবং অভ্যন্তরীন রুটে বাস চলাচল বন্ধ থাকায় যাত্রীদের ভোগান্তি শুরু হয়েছে। কেউ কেউ গাড়ি না পেয়ে পায়ে হেটেই রওনা দিচ্ছে। অন্যদিকে বাস ধর্মঘটের সুযোগ পেয়ে সি এন জি অটোরিকশা চালক রা ভাড়া বৃদ্ধি করেছে বলে জানা যায়, ৫০ টাকার ভাড়া ৬০ থেকে ৭০ টাকা পযন্ত আদায় করা হচ্ছে, দেখার যেনো কেউ নেই।

এই বিষয়ে , বগুড়ার শেরপুর ধুনট রোড, সি এন জি, মালিক সমতির সভাপতি, মো: আব্দুল্লাহ এর সঙ্গে মুঠোফোন যোগাযোগ করা হলে তিনি জানান, বেশি ভাড়া আদায়ের ব্যাপারে আমি কিছু জানি না, আমি খোঁজ খবর নিয়ে চেনমাষ্টারকে ফোন দিয়ে বলে দিচ্ছি।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: