বগুড়ায় পুলিশ ও শত শত মানুষের সামনেই যুবকের আত্মহত্যা

বগুড়ায় পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী ও শত শত মানুষের সামনে পাঁচতলা ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন অজ্ঞাত এক যুবক।

সোমবার (০৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া শহরের বড়গোলা এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, বিকেল ৫টার দিকে শার্ট প্যান্ট পরিহিত আনুমানিক ৪০ বছর বয়সী এক যুবক বড়গোলা এলাকায় নির্মাণাধীন একটি সাত তলা ভবনের ৫ম তলায় উঠে। নির্মাণ কাজে ব্যবহৃত বাঁশ বেয়ে ওই যুবক সেখানে উঠে একটি বাঁশের সাথে অবস্থান নেয়। এ সময় নির্মাণ শ্রমিকরা ওপরে ওঠার কারণ জানতে চাইলে তিনি নীচে লাফিয়ে পড়ে আত্মহত্যা করবেন বলে জানান। মুহূর্তের মধ্যে ঘটনাটি জানাজানি হলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ভবনটির নীচে অবস্থান নেয়।

এছাড়াও শত শত মানুষ জড়ো হয় সেখানে। ফায়ার সার্ভিসের কর্মীরা আধা ঘণ্টা ধরে বিভিন্নভাবে বুঝিয়ে ওই যুবককে নীচে নামাতে ব্যর্থ হয়। একপর্যায়ে ফায়ার সার্ভিসের কর্মীরা মই এর সাহায্যে তাকে নীচে নামানোর প্রস্তুতি নেয়। এ দৃশ্য দেখে ওই যুবক নীচে লাফিয়ে পড়ে। ফায়ার সার্ভিসের কর্মীরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, মরেদহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। নিহতের নাম পরিচয় এখনও জানা যায়নি।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: