বগুড়া শিবগঞ্জ এক পল্লী বিদ্যুত কর্মী হত্যা মামলার আসামী-সিআইডির হাতে গ্রেফতার

- Advertisement -

এনকে সূর্য্য স্টাফ রিপোর্টার।।

বগুড়া জেলার শিবগঞ্জে চাঞ্চল্যকর পল্লী বিদ্যুত কর্মী আব্দুল হান্নান হত্যা মামলার এজাহার ভূক্ত আসামী শ্রী রাখাল চন্দ্র মহন্তকে(৫০) গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

উক্ত আসামীকে ০৩রা আগষ্ট-২২ইং রোজ বুধবার রাতে মহাস্থানগড় এলাকা হতে গ্রেফতার করা হয়। সে শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের বামুনিয়া গ্রামের লক্ষ্মীকান্ত মহন্তের ছেলে বলে জানা গেছে।

সিআইডি বিভাগের বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদারের দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হান্নানের নেতৃত্বে বুধবার রাতে শিবগঞ্জের মহাস্থানগড় এলাকা হতে উক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

যাহা বগুড়া জেলার শিবগঞ্জ থানার মামলা নং-১৮, ১১ই জুন-২২ইং তারিখের বিদ্যুৎ আইন ২০১৮ এর ৩২(১) তৎসহ ১৪৩/৩৩২/৩৩৩/৩৫৩/৩০৭/৩০২/৩৪ ধারার-পেনাল কোড-১৮৬০ মামলা হয় মর্মে এজাহার সূত্রে জানা যায়।

গত ১০জুন-২২ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে বিদ্যুতের কর্মীগণ অবৈধ বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করতে অভিযান চালায়। এজাহার নামীয় আসামী মোঃ রেজাউল করিম ডিস ব্যবসায়ী ও মোঃ আবু সাঈদের বাড়ির অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার জন্য বিদুৎ অফিসের কর্মরত লোকজন গেলে ধৃত আসামী সহ এজাহার ভূক্ত আসামীগণ ও অন্যান্য লোকজন মিলে ভিকটিম বিদ্যুত কর্মী আব্দুল হান্নানকে এলোপাথারি পিটিয়ে হত্যা করে।

বগুড়া জেলা সিআইডি বিভাগের একটি চৌকস টিম ধৃত আসামীকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে এবং শেষে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে জানান সিআইডি পুলিশ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ