বগুড়া শেরপুরে গরু হৃষ্টপুষ্ট করণ ও জনসচেতনতামুলক সেমিনার অনুষ্ঠিত

বগুড়া শেরপুরে আধুনিক প্রযুক্তিতে গরু হৃষ্টপুষ্ট করণ প্রকল্পের আওতায় হৃষ্টপুষ্ট করণে জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকাল ৪টায় উপজেলার প্রানিসম্পদ দপ্তরের সম্মেলন কক্ষে এই সেমিনারের আয়োজন করে উপজেলার প্রানিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল কর্তৃপক্ষ।

শেরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: মো: রায়হান হোসেন  পিপিএ এর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এসএম ফেরদৌস আলম, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ দপ্তরের রাজশাহী বিভাগীয় পরিচিালক ডা: উত্তম কুমার দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রানিম্পদ কর্মকর্তা ডা: রফিকুল ইসলাম তালুকদার, শেরপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা ময়নুল ইসলাম, আধুনিক প্রযুক্তিতে গরু হৃষ্টপুষ্ট করণ প্রকল্পের পরিচালক ডা: প্রাণকৃষ্ণ হাওলাদার। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা খামারিরাও উপস্থিত ছিলেন।

সেমিনারে বক্তারা আধুনিক প্রযুক্তিতে গরু হৃষ্টপুষ্ট করণ বিষয়ে খামারিদের পরামর্শ দেন। প্রাণিসম্পদ উন্নয়নে ও যেকোন সমস্যায় উপজেলার প্রানিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের স্মরণাাপন্ন হওয়ার জন্য খামারিদের আহবান করা হয়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ