Homeবিনোদনবয়কট গ্যাংকে জবাব দিলেন সিদ্ধার্থ আনন্দ

বয়কট গ্যাংকে জবাব দিলেন সিদ্ধার্থ আনন্দ

শাহরুখ খান, দীর্ঘ ৪ বছর পর রীতিমত ঝড় তুলে বড়পর্দায় ফিরে আসার পর এখনও গোটা বিশ্ব পাঠান ম্যাজিকে মুগ্ধ। বক্স অফিসে সমস্ত পুরনো রেকর্ড ভেঙে দিয়েছে এই সিনেমা। তবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমা নিয়ে মুক্তির আগে কিন্তু কম সমালোচনা হয়নি।

সিনেমা মুক্তির আগে, এমনকি মুক্তির দিন সিনেমাটি যাতে না চলে তার জন্য বিক্ষোভ, প্রতিবাদ, সব কিছুই দেখানো হয়েছে। কিন্তু সেসব কিছুকে বুড়ো আঙুল দেখিয়ে পাঠান বিশ্বজুড়ে ৭০০ কোটি কামিয়ে ফেলল তাও মাত্র কদিনেই। এ ছবির সাফল্যের পর অবশেষে বয়কট রব তুলেছিলেন যারা তাদের নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ আনন্দ।

এক নিউজ পোর্টালে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি সেই সকল সিনেমা বিরোধী দলকে উত্তর দেন যারা সিনেমাটি চালতে দিতে চায়নি। তিনি বলেন যে, তার বিশ্বাস ছিল দর্শকদের ওপর। তিনি জানতেন, সিনেমাতে আপত্তিকর কিছুই নেই। পরিচালকের কথায়, ‘আমি জানতাম এই ছবিতে আপত্তিকর কিছুই নেই। কিন্তু দর্শকরা তো জানতো না। কারণ তারা সিনেমাটি দেখেননি। এরপর যখন তারা সিনেমা দেখল, বুঝল আসল ব্যাপারটা তখন তারাই সিনেমাকে হিট করে দিল। বয়কট গ্যাংয়ের যে উদ্দেশ্য ছিল সেটা সফল হল না।’

তিনি আরও বলেন, ‘আমি মনে করি যারা বয়কট পাঠান বলে রব তুলেছিলেন তারাও সকলে আসুন, এই সিনেমা দেখুন, এবং বুঝুন যে এই সিনেমাতে এমন কিছু নেই যা তাদের অনুভূতিতে আঘাত করতে পারে।’ এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে তেমনই জানান সিদ্ধার্থ আনন্দ।

সর্বশেষ খবর