Homeবিনোদনবরফের রাজ্যে নিক-প্রিয়াঙ্কা

বরফের রাজ্যে নিক-প্রিয়াঙ্কা

বলিউডের আলোচিত তারকা জুটি নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া। প্রেম, বিয়ে, সন্তান–এ নিয়েই বহুবার হয়েছেন গণমাধ্যমের শিরোনাম। ডিভোর্সের গুঞ্জনও গায়ে মেখেছেন এই ছুটি। কিন্তু সবকিছু ছাপিয়ে তারা যে সুখেই রয়েছেন, সে প্রমাণ মিলেছে তাদের সোশ্যাল পাতায়। সম্প্রতি তাদের কিছু ছবি মন কেড়েছে নেটিজেনদের।

কলোরাডোর অ্যাস্পেনে স্বামী নিক জোনাসের সঙ্গে বরফে উষ্ণতা ছড়িয়েছেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিল তাদের একমাত্র মেয়ে মালতীও। পরিবারের সঙ্গে বেশ ভালোই সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে পরিবারের সঙ্গে সময় কাটানোর কয়েকটি ছবি পোস্ট করেছেন নিক। ক্যাপশনে লিখেছেন, অ্যাস্পেন ফটো ডাম্প।

ওইসব ছবিতে দেখা যায়, নিকের পরনে রয়েছে সাদা-কালো রঙের শীতের পোশাক। আর প্রিয়াঙ্কা পরেছেন লাল, নীল ও সাদা চেকের একটি জাম্প স্যুট এবং মালতীর পরনে রয়েছে সাদা শীতের পোশাক। নিক এবং মেয়েকে জড়িয়ে ধরে বরফের দেশের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন প্রিয়াঙ্কা। আবার অন্য আরেকটি ছবিতে তুষার নিয়ে খেলার সময় প্রাণ খুলে হাসতেও দেখা গেছে এই তারকা দম্পতিকে।

ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের মন্তব্যের ঝড় উঠেছে জনপ্রিয় এই গায়কের কমেন্টবক্সে। এক ভক্ত লিখেছেন, ‘তোমাদের একসঙ্গে দেখতে ভালো লাগে। সৃষ্টিকর্তা তোমাদের মঙ্গল করুক। নিজেকে উপভোগ করো এবং নিরাপদ থাকো।’ আরেকজন লিখেছেন, ‘এই ছবিগুলো তোমাদের জীবনের খুব সুন্দর মুহূর্ত।’ নিকের আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘ওমজি তোমরা এখনও হানিমুনে আছো। তোমরা খুব আদুরে কাপল।’

২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালে সারোগেসির মাধ্যমে প্রথম কন্যাসন্তানের বাবা-মা হন এই তারকা দম্পতি। মেয়ের নাম রেখেছেন তাদের মালতী মেরি চোপড়া জোনাস।

সর্বশেষ খবর