বরিশালের জেল হত্যা দিবসে উপলক্ষে কর্মসূচি

সানভীর, বরিশাল সদর প্রতিনিধি।।

আজ ৩ রা নভেম্বর ঐতিহাসিক জেল হত্যা দিবস। ১৯৭৫ সালের এই দিনে আওয়ামী লীগের চারজন জাতীয় নেতাঃ সাবেক উপরাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, সাবেক প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, ক্যাপ্টেন মনসুর আলী এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আবুল হাসনাত মোহাম্মদ কামারুজ্জামান হত্যাকাণ্ডের স্মৃতি স্মরণার্থে এ দিবস পালন করা হয়।

বরিশালে আজ জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যদিয়ে জেল হত্যা দিবস পালিত হয়েছে। । বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।


আরও পড়ুন>>


আজ সকাল ৮টায় বরিশাল নগরীর সদর রোডের আওয়ামীদের কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি কোর্পারেশনের মেয়র সেরেনিয়াবাত সাদিক আবদুল্লাহ সহ আওয়ামী লীগের অন্যান্য নেতা-কর্মীরা।


আরও পড়ুন>>


শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর দলীয় কার্যালয়ে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। জেল হত্যা দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট একে এম জাহাঙ্গীর এই আলোচনা সভার সভাপতিত্বের দায়িত্ব পালন করেন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিটি মেয়র সাদিক আব্দুলাহ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। এছাড়াও অন্যান্যরা মুল্যবান বক্তব্য রাখেন।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian