বলিউডে যাওয়ার ইচ্ছা নেই মহেশ বাবুর

- Advertisement -

দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবু। তার সিনেমা মানেই ভক্তদের মনে বাড়তি এক উন্মাদনা। দক্ষিণের সিনেমা করে যে খ্যাতি অর্জন করেছেন, তাতেই সন্তুষ্ট এ অভিনেতা।

বলিউডে যাওয়ার বিন্দুমাত্র ইচ্ছে নেই এ অভিনেতার। সম্প্রতি ‘আদিভি সেশের মেজর’-এর ঝলক মুক্তির অনুষ্ঠানে এসে এমনটাই বললেন অভিনেতা। হিন্দি সিনেমার জগৎ নিয়ে তার যে বড়সড়ো তাচ্ছিল্য রয়েছে, তা-ও প্রকাশ পেল এ দিনের সাক্ষাৎকারে।

অনুষ্ঠানে মহেশ বাবু বলেন, ‘বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না, ধরে রাখতে পারবে না। তাই ওখানে গিয়ে আমিও আমার সময় নষ্ট করতে চাই না।’ সেই সঙ্গে এ-ও জানান, দক্ষিণী সিনেমাই তার ভালোবাসা। এখানেই অন্তরের টান খুঁজে পান মহেশ।

মহেশ বাবু অভিনীত ‘সরকারু ভারি পাতা’ সিনেমা মুক্তির অপেক্ষায়। পরশুরাম পেটলা পরিচালিত, সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১২ মে।

‘সারিলেরু নেকেভভারু’র অভিনেতার দাবি, ‘আমি হিন্দি সিনেমা করার প্রস্তাব অনেক পেয়েছি; কিন্তু আমি মনে করি না তারা আমার ওজন বুঝতে পারবেন। আমি এমন ইন্ডাস্ট্রিতে কাজ করব কেন! স্টারডম এবং যে সম্মান দক্ষিণে পাই, তা অনেক বড়। তাই আমি সত্যিই আমার জায়গা ছেড়ে অন্য কোনো ছবির দুনিয়ায় যাওয়ার কথা ভাবিনি। আমার লক্ষ্য অনেক বড়।’

মহেশ বাবুকে শেষ দেখা গিয়েছিল ‘সারিলেরু নেকেভভারু’তে, যেটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল৷ পরবর্তীকালে অভিনেতা একটি অ্যাডভেঞ্চার থ্রিলারের জন্য পরিচালক এসএস রাজামৌলির সঙ্গে হাত মেলাবেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ