বহরপুরে ঈদের রাতে কাঁচামাল ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা

- Advertisement -

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের নতুনচর এলাকায় হাবিবুর রহমান হাবিব (৩২) নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে অপহরণের চেষ্টার ঘটনা ঘটেছে।

ঈদের দিন ৩রা মে রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। অপহরণ করতে না পেরে পিটিয়ে জখম করাসহ তাকে লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়েছে। আহত অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্ত অবস্থায় ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে। হাবিবুর রহমান হাবিব বহরপুর নতুনচর এলাকার আজিমুদ্দিন শেখের ছেলে।

জানা গেছে, ঘটনার সময় হাবিবুর রহমান হাবিব বহরপুর বাজার থেকে নতুনচর এলাকার বাড়ীতে যাচ্ছিলেন। বাড়ীর কাছাকাছি পৌঁছালে হাবিবের চাচাতো ভাই একই এলাকার ইজারত শেখের ছেলে মোস্তফা কামাল, বাচ্চু শেখের ছেলে সুমন শেখ, সোহান শেখ, মৃত মাজেদ মৃধার ছেলে মিলটন মৃধা, শিপন মৃধা, সৈয়দ আলী শেখের ছেলে সোহেল শেখ, মোস্তফার ছেলে শান্ত শেখ, তিজারত শেখের ছেলে মোস্তাক শেখ, রহমান শেখের ছেলে শাওন শেখসহ ১০-১২ জন তার পথরোধ করে তাকে পিটিয়ে জখম করাসহ জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাকে লক্ষ্য করে পিস্তল দিয়ে ১ রাউন্ড গুলিও করা হয়। কিন্তু সৌভাগ্যবশতঃ গুলি তার শরীরে না লেগে পাশ দিয়ে চলে যায়। একপর্যায়ে হাবিবের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

চিকিৎসাধীন হাবিবের পরিবারের সদস্যরা জানান, জমিজমা নিয়ে বিরোধের জেরে পূর্বপরিকল্পিতভাবে হাবিবকে অপহরণের চেষ্টাসহ মারপিট ও গুলি করে হত্যার চেষ্টা করা হয়। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় মামলার প্রস্তুতি চলছে।

বালিয়াকান্দি থানার এস আই রাজীবুল ইসলাম জানান, জরুরী সেবার ৯৯৯ থেকে ফোন পেয়ে তিনি সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে যান। সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় ২টি গুলি উদ্ধার করা হয়। তবে কোন আগ্নেয়াস্ত্র পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ