বাংলাদেশে সহকর্মীকে চড় মেরেছিলেন নোরা!

- Advertisement -

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ১৮ নভেম্বর দ্বিতীয়বারের মতো বাংলাদেশ সফরে এসেছিলেন তিনি। সে খবর পুরোনো। তবে সম্প্রতি যে নতুন খবরের জন্ম দিয়েছেন তিনি তা বেশ আলোড়ন সৃষ্টি করেছে নেটদুনিয়ায়।

ঢাকায় এসে নোরা সন্ধ্যায় অংশ নেন উইমেন লিডারশিপ করপোরেশন আয়োজিত গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২-এ। সেখানে তিনি জানান, বাংলাদেশে এটি তার দ্বিতীয় সফর।

অনেক নোরাভক্তই এ কথা শুনে অবাক হন। দ্বিতীয় সফর তার কেমন ছিল সে কথা সবার জানা থাকলেও প্রথম সফর নিয়ে অনেক ভক্তের মাঝেই এখন চলছে এ নিয়ে নানা জল্পনা-কল্পনা।

ঠিক এমন সময়ই নোরার একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে নোরা জানিয়েছেন তার প্রথম বাংলাদেশ সফরের অভিজ্ঞতা। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান টাইমসে প্রকাশিত হওয়া একটি প্রতিবেদন থেকে জানা যায়, প্রথমবার বাংলাদেশে এসেছিলেন তিনি ‘রোয়ার দ্য টাইগারস অব সুন্দরবন’ শুটিংয়ের জন্য।

সে সময় শুটিংয়ের একপর্যায় এক অভিনেতা তার সঙ্গে খারাপ আচরণ করেন। আর তাই সেই সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন এই বলি সুন্দরী।

নোরা তার ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’-তে আসেন। সেখানেও এ কথা স্বীকার করেন নোরা। নোরা বলেন, ‘আমি তাকে চড় মারার পর সে আমাকে পাল্টা চড় মারে। এরপর আমি তাকে আবার চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। তারপর আমাদের মধ্যে বিশাল যুদ্ধ বেধে যায়। পরিচালক ছাড়া এ যুদ্ধ শেষ পর্যন্ত কেউ থামাতে পারেনি।’

তবে এ ঘটনা কার সঙ্গে ঘটেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, সে বিষয়ে বিস্তারিত কোনো তথ্য নোরা প্রকাশ করেননি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ