বাগেরহাটে করোনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

0
12
বাগেরহাটে করোনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু
বাগেরহাটে করোনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রামপালের বারুইপাড়া দাখিল মাদ্রাসার শিক্ষক মোশারারফ হোসেনের (৩৪) মৃত্যু হয়েছে। সকালে বাগেরহাট সদর হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন মারা যাওয়া এই শিক্ষকের বাড়ি রামপালের প্রসাদনগর গ্রামে।

তাকে করোনা স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এনিয়ে জেলায় জনপ্রতিনিধি, চিকিৎসক, আইনজীবী, সরকারি কর্মচারী, সাংস্কৃতিক কর্মী, শিক্ষকসহ মোট ২৯ জন করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হল।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৫ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বাগেরহাট পৌর এলাকার ৪ জন ও রামপাল উপজেলায় একজন। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তে সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৪৩ জনে।


আরও পড়ুন>>


আক্রান্তদের মধ্যে বর্তমানে ৬৮ জন সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর চিকিৎসা শেষে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ১৪৩ জন।

বাগেরহাটের সিভিল সার্জন আরও জানান, জেলায় করোনাভাইরাস সংক্রামণে দ্বিতীয় ডোজের জন্য ৩৬ হাজার ডোজ করোনার টিকা পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল থেকে বাগেরহাট জেলার ১১টি কেন্দ্র থেকে করোনার দ্বিতীয় ডোজ টিকা দেয়া শুরু হয়েছে।

Leave a Reply