বাড্ডায় ভবনের ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

- Advertisement -

রাজধানীর উত্তর বাড্ডায় ভবনের ছাদ থেকে পড়ে সুবর্ণা আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে ভাওয়ালিয়া পাড়া এলাকার ৮২৪ নম্বর দোতলা বাড়িতে এ ঘটনা ঘটে।

সুবর্ণাকে হাসপাতালে নিয়ে যাওয়া বাড়িটির তত্ত্বাবধায়ক মো. আসাদ জানান, সকালে যখন সবাই যে যার কাজ করছিল তখন সুবর্ণা ছাদে গিয়েছিল কোনো কাজে। কিছুক্ষণ পর জোরে একটি শব্দ হলে সবাই বাইরে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে সে। তখন দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে নেওয়ার পরপরই চিকিৎসকরা দুপুর সাড়ে ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দোতলার ছাদে রেলিং না থাকলেও বাঁশ দিয়ে চারপাশে বেড়া দেওয়া রয়েছে। তিনি সেখানে কাপড় নাড়তে গিয়ে পড়ে যেতে পারে বলে ধারণা তাদের।

ছেলে আল আমিন জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ লৌহজং উপজেলায়। তার বাবা মৃত মফিজ গাজী। তারা এক ভাই দুইবোনসহ মাকে নিয়ে উত্তর বাড্ডার ওই বাসার নিচতলাতে ভাড়া থাকতো। পেশায় গৃহিণী ছিলেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ওই নারী ছাদ থেকে পড়ে গেছে বলে দাবি করছে তার স্বজনরা। তবে বিষয়টি তদন্তের জন্য বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ