বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী ও করোনা হেল্প সেল উদ্বোধন

রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড়।।
- Advertisement -

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পঞ্চগড়ে ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও করোনা হ্যাল্প সেল উদ্বোধন করা হয়।

বুধবার বিকেলে পঞ্চগড় ব্যারিষ্টার বাজার সংলগ্নে জেলা বিএনপির আয়োজনে ভার্চুয়াল যুক্ত হয়ে প্রতিষ্টা বার্ষিকী আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি স্থানী কমিটির সদস্য সাবেক অস্থায়ী রাষ্ট্রপতি ও সাবেক স্পীকার ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার।

এ সময় ভার্চুয়াল মিটিংয়ে তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি ও বীর মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ড জিয়াউর রহমান বাঁকশাল কে বিদায় দিয়ে বিএনপি বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। বিএনপি একটি সুপ্রতিষ্ঠীত এবং গণমানুষের দল। তিনি আরও জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে করোনা হ্যাল্প সেল সাধারণ মানুষের জন্য চালু করা হয়েছে। এ সেবায় প্রতিদিন জুরুরি ভাবে অক্রিজেন সিলিন্ডার, হ্যান্ড সেনিটাইজার, মাস্কসহ করোনা রোগীদের জন্য সকল ধরণের স্বাস্থ্যসেবা দেওয়া হবে বলে জানান।

জেলা বিএনপি পক্ষ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী পালনে একটি উপকমিটির আহবায়ক মাহফুজার রহমান (বাবু) সদস্য সচিব রাজিউর রহমান রাজু ও এ্যাডভোকেট ফজলে রাব্বি বলিষ্ঠ পরিশ্রমে স্বাস্থ্য সেবা নিশ্চিত করে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করেন।

এদিকে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও করোনা হ্যাল্প সেল উদ্বোধন সময়ে জেলা বিএনপি আহবায়ক মোঃ জাহিরুল কাচ্চুর সভাপতিত্বে আলোচনায় উপস্থিত হিসেবে ছিলেন, জেলা বিএনপি যুগ্ন আহবায়ক এ্যাডঃ আদম সুফি, সদর থানা বিএনপি আহবায়ক আনোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন তাপস, সাবেক ছাত্রনেতা মহিদুল ইসলাম দিপু, যুগ্ন আহবায়ক সদর উপজেলা রাজিউর রহমান দীপক, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ