Homeবিনোদনবিকেলে ফেনী মাতাবেন জেমস

বিকেলে ফেনী মাতাবেন জেমস

বিকেলের স্নিগ্ধ পরিবেশে ফেনী সরকারি কলেজ ও পাইলট হাইস্কুল মাঠ মেতে উঠবে গানের মূর্ছনায়। দেশীয় ব্যান্ডদল নগর বাউল জেমসসহ তিন ব্যান্ডদলের হৃদয় মাতানো গানে হারিয়ে যাবেন অনুষ্ঠানে উপস্থিত শ্রোতা-দর্শক।

ফেনী পৌর আওয়ামী লীগের আয়োজনে মঙ্গলবার ১০ জানুয়ারি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, প্রতিবছরের মতো এ বছরও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হচ্ছে।

নিষ্কণ্টক ও সুন্দরভাবে অনুষ্ঠানটি আয়োজনের জন্য রয়েছে নিরাপত্তা ব্যবস্থাও। এ বিষয়ে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহাদাৎ হোসেন জানান, তাদের পক্ষ থেকে কয়েক স্তরের নিরাপত্তা এরই মধ্যে নিশ্চিত করা হয়েছে।

অপ্রীতিকর ঘটনা এড়াতে পর্যাপ্ত পরিমাণে পুলিশ ফেনী সরকারি কলেজ ও পাইলট হাইস্কুল মাঠে মোতায়েন করা হয়েছে। আনন্দঘন পরিবেশে দিনটি উদ্‌যাপনই এ অনুষ্ঠানের প্রধান লক্ষ্য। এ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন নগর বাউলের জনপ্রিয় গায়ক জেমস। তার সঙ্গে মঞ্চে থাকবে আরও দুটি দেশীয় ব্যান্ডদল।

দেশীয় ব্যান্ডদল নাটাই ও মাইলস-এরও এ মঞ্চে গান পরিবেশনের কথা রয়েছে। বিকেল ৫টা ৩০ মিনিট থেকে শুরু হওয়া এ সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে রাত পর্যন্ত।

সর্বশেষ খবর