বিনা প্রতিদ্বন্দ্বীতায় জেলা পরিষদের সদস্য পদে নির্বাচিত

- Advertisement -

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে দিনাজপুর জেলার ১২ নং সাধারণ ওয়ার্ড হাকিমপুর উপজেলার সাধারণ সদস্য পদে নির্বাচনী প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটনকে জেলা পরিষদের ১২ নং ওয়ার্ড এর সদস্য নির্বাচিত ঘোষণা করেন জেলা নিবার্চন অফিস।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে,খালেদ মোহাম্মদ জাকী জেলা প্রশাসক দিনাজপুর ও রিটার্নিং অফিসার জেলা পরিষদ নির্বাচন দিনাজপুর ও জেলা নির্বাচন কর্মকর্তা শাহাজাহান প্রামাণিক স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে ১২ নং ওয়ার্ড এর সাধারণ সদস্য নির্বাচিত হওয়ার ঘোষণা করা হয়।

বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাধারণ সদস্য পদে হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,বাংলাহিলি সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশন এর সভাপতি ও হিলি স্থলবন্দর ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ার পত্র নিয়ে সোমবার রাতে হিলি স্থলবন্দর ট্রাক মালিক গ্রুপের কার্যালয়ে উপস্থিত হলে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়।

এসময় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের আলী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, সহ-সভাপতি জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন লিটন,কৌশিক চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল, সহ-সভাপতি আব্দুল করিম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, সাবেক ছাত্রনেতা মুকুল হোসেন, হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন শুভ, বোয়ালদাড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাওসার রহমানসহ আরও অনেকে। পরে দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ