বিমান ভাড়া করে সস্ত্রীক লন্ডনে গেলেন সোহেল এফ রহমানও

অনলাইন ডেস্ক।।

বিমান ভাড়া করে করোনা সংকটের মাঝেই সস্ত্রীক দেশ ছাড়লেন দেশের আরেকজন শীর্ষ ব্যবসায়ী। তিনি বেক্সিমকো গ্রুপের চেয়ারম্যান সোহেল এফ রহমান। করোনাভাইরাস মহামারীর মধ্যে ফ্লাইট চলাচল বন্ধ থাকায় উড়োজাহাজ ভাড়া করে যুক্তরাজ্যে গেছেন।

শুক্রবার একটি বিশেষ ফ্লাইটে সোহেল এফ রহমান এবং তার স্ত্রী লন্ডনের উদ্দেশ্যে রওনা হন বলে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান মো. মফিদুর রহমান জানিয়েছেন।

সোহেল এফ রহমান বেক্সিমকো গ্রুপের প্রতিষ্ঠাতা এবং বর্তমান ভাইস চেয়ারম্যান সালমান রহমানের বড় ভাই।

মফিদুর রহমান বলেন, “একটা স্পেশাল ফ্লাইটে যেটা সালমান এফ রহমানের বড় ভাইয়ের যাওয়ার কথা। উনাদের (এম মোরশেদ খান) সাথে এটা কানেকটেড ছিল। উনারা দুইটা ফ্লাইট চার্টার করেছিলেন । একটাতে উনারা গেছেন, আরেকটায় সালমান এফ রহমানের বড় ভাই গেছেন।”


আরও পড়ুন


সালমান এফ রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা। তার ছেলে আহমেদ সায়ান ফজলুর রহমানের (সায়ান এফ রহমান) সঙ্গে মোরশেদ খানের মেয়ের বিয়ে হয়েছে।

পারিবারিক একটি সূত্র জনিয়েছে, সোহেল এফ রহমানের মেয়ে লন্ডনে থাকেন, তিনি অন্তঃসত্ত্বা। করোনাভাইরাস সঙ্কটে একমাত্র মেয়ের পাশে থাকতেই সোহেল এফ রহমান এবং তার স্ত্রী বিমান ভাড়া করে রওনা হয়েছেন।

তবে মোরশেদ খান দম্পতির লন্ডন যাত্রার সঙ্গে রহমান দম্পতির যাত্রার কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন পরিবারের ওই সূত্রটি।

উল্লেখ্য, সালমান এফ রহমানের বেয়াই সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোরশেদ খানও বৃহস্পতিবার ভাড়া করা একটি বিমানে স্ত্রীসহ যুক্তরাজ্যে গেছেন। এছাড়াও করোনা পরিস্থিতে আরোপিত নিষেধাজ্ঞার মধ্যেই গত ২৫ মে সিককদার গ্রুপের মালিকাধীন একটি এয়ার অ্যাম্বুলেন্সে একই গ্রুপের এমডি রণ হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদার ব্যাংককে চলে গেছেন। তারা “মুমূর্ষ রোগী” পরিচয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

1 COMMENT

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: