Homeবিনোদনবিয়ে করবেন সিদ্ধার্থ-কিয়ারা

বিয়ে করবেন সিদ্ধার্থ-কিয়ারা

গোটা বছর জুড়েই চর্চায় ছিলেন কিয়ারা। ২০২২ সালে তার একের পর এক ছবি মুক্তি পেয়েছে তার। বছর শেষে এসেছে ‘গোবিন্দ নাম মেরা’। নতুন বছরের শুরুতেও ভরা ইনিংস।

এবার নতুন জীবনে পা রাখতে চলেছেন নাকি এই অভিনেত্রী। কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ-কিয়ারার। অথচ প্রকাশ্যে কুলুপ এঁটেছিলেন। তাদের একসঙ্গে দেখা যেত সব জায়গায়। প্রেম করছেন কি না জিজ্ঞেস করলেই হেসে উড়িয়ে বলতেন, ‘‘না না, তারা স্রেফ ভালো বন্ধু। শেষমেশ দাম্পত্য জীবন শুরু করতে চলেছেন তারা। এ খবরে দারুণ খুশি অনুরাগীরা।

বিয়ের এই আয়োজন চলছিল বছরভর। কিছুই ফাঁস করেননি জুটি। তবে শেষ পর্যন্ত অনুরাগীদের চোখকে আর ফাঁকি দেওয়া যায়নি। শোনা যাচ্ছে নতুন বছরের শুরুতেই নাকি বিয়ের সানাই বাজবে সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আদবাণীর। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে গোপন সূত্রে খবর, চার হাত এক হবে ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ। যদিও এ নিয়ে এখনও সিড-কিয়ারার পরিবার কিছুই জানায়নি। কানাঘুষো শোনা যাচ্ছে, প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সলমের প্যালেসে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানেই নিমন্ত্রিত হবেন অতিথিরা।

আগে জানা গিয়েছিল, ২০২৩ সালের এপ্রিলের মধ্যেই গাঁটছড়া বাঁধবেন সিড-কিয়ারা। তবে বিয়ের স্থান বাছা চলছিল অনেক আগে থেকেই। তখনই সন্দেহ জেগেছিল অনুরাগীদের, বিয়ে তাহলে আগেই! অত দেরিতে নয়। দেখা গেল সেই অনুমানই সত্যি। এপ্রিল নয়, ফেব্রুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়বেন দুই তারকা।

শুরুতে গোয়াতে, তার পর চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের জন্য খোঁজখবর করেছেন সিড-কিয়ারা। যেখানে বিয়ে করেছিলেন রাজকুমার রাও এবং পত্রলেখা। নতুন পাত্রপাত্রীরও কি সেই বিলাসবহুল স্থানই মনে ধরেছিল? তার পর দেখা গেল সব জল্পনায় জল ঢেলে বিয়ে হবে রাজস্থানে।

সর্বশেষ খবর