Homeবিনোদনবিরতি নিতে চাই: রণবীর কাপুর

বিরতি নিতে চাই: রণবীর কাপুর

সঞ্জু মুক্তির পর প্রায় চার বছর রুপালি পর্দা থেকে দূরে ছিলেন রণবীর কাপুর। ২০২২ সালে রণবীরের দুটি ছবি মুক্তি পায়: ‘শামশেরা’ আর ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান–শিবা’। সঙ্গে তিনি ‘রকেট গ্যাং’ ও ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতে ক্যামিও করেছেন। অভিনেতা সম্প্রতি শেয়ার করেছেন যে তার পরবর্তী দুটি ছবি মুক্তির পর, তিনি একজন অভিনেতা হিসেবে কোথায় দাঁড়িয়েছেন তা দেখার জন্য বিরতি নিতে চান।

২০২২ সালে যে রণবীরের একাধিক সিনেমা হলে এসেছে তা নয়, সঙ্গে তিনি বিয়ে করেছেন আর বাবাও হয়েছেন। এখন আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে করছেন সংসার। সঙ্গে মেয়ে রাহার দায়িত্বও তো রয়েছে কাঁধে। তার লাভ রঞ্জন পরিচালিত রম-কম ‘তু ঝুটি ম্যায় মাক্কর’ বুধবার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই ছবিতে প্রথমবার শ্রদ্ধা কাপুরের বিপরীতে জুটি বাঁধলেন তিনি।

সিনেমাটির প্রচার করার সময় অভিনেতা জানিয়েছেন, তার হাতে থাকা কাজগুলো শেষ করার পর এখনই নতুন করে আর কোনো প্রজেক্ট সাইন করবেন না। এক গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘আমি অ্যানিমাল-এর পর আর কিছুতেই সাইন করিনি। আমি এখনও কোনো ছবিতে সাইন করিনি এবং আমি কিছু খুঁজছিও না। আমি একটু বিরতি নিতে চাই।’

এর কারণও বুঝিয়ে দেন রণবীর খুব সুন্দর করে। বলেন, ‘আমি মনে করি মহামারির পর সিনেমা শিল্পে বদল আসছে। গল্প থেকে বাজেট, অভিনেতাদের ফি সবকিছুতেই পরিবর্তন আসা শুরু হয়েছে। ইন্ডাস্ট্রি একটি সংশোধন পর্বের মধ্য দিয়ে যাচ্ছে এবং আমি মনে করি পরবর্তী সময়ে আমরা ফের নিজের পায়ে দাঁড়াতে পারব।’

২০০৭ সালে সঞ্জয় লীলা বানসালির সাওয়ারিয়াতে সোনম কাপুরের বিপরীতে রণবীর কাপুর পা রাখেন বলিউডে। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করেনি। কারণ, এটি শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ফারাহ খানের ওম শান্তি ওমের বিপরীতে ছিল। সন্দীপ রেড্ডি ভাঙ্গার পারিবারিক গল্প অ্যানিমাল ১১ আগস্ট মুক্তি পাবে। ছবিতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল ও তৃপ্তি দিমরি।

সর্বশেষ খবর