বীরগঞ্জে সাংবাদিক ঐক্য পরিষদের মানববন্ধন

দৈনিক প্রথম আলোর সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামকে সচিবালয়ে ৬ ঘন্টা আটকে রেখে হেনস্তা করা ও তার উপরে মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি এবং দোষী কর্মকর্তাদের শাস্তির দাবিতে দিনাজপুরের বীরগঞ্জে সাংবাদিক ঐক্য পরিষদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় বিজয় চত্বরে সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ আবেদ আলীর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাংবাদিক মো. শাহিনুর ইসলাম, মো. মাজেদুর রহমান, মো: মোশাররফ হোসেন, মো.সিদ্দিক হোসেন, মো. নাজমুল ইসলাম মিলন, রেজা মো. তৌফিক, রতন ঘোষ পিযুষ, দশরথ রায় বাবুল, মো: ছকিমুদ্দিন, মো. মাহাবুবুর রহমান আংগুর, নিতাই সাহা লেলিন, উত্তম শর্মা, মো. তোফাজ্জল হোসেন, বিকাশ ঘোষ, রনজিৎ সরকার রাজ, আব্দুল জলিল,প্রদীপ রায় জিতু, মোজাম্মেল হক, কার্ত্তিক ব্যানার্জী প্রমূখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলাম একজন আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত অনুসন্ধানী রিপোর্টার। স্বাস্থ্য মন্ত্রনালয়ে তাকে ৬ ঘন্টা আটকে রেখে শারীরিক ও মানসিক ভাবে হেনস্তা করে তার নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা আরো বলেন, অবিলম্বে রোজিনা ইসলাম এর উপরে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দিতে হবে। রোজিনা ইসলাম কে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দেয়া না হলে সারা দেশের ন্যায় বীরগঞ্জে ও কঠোর অবস্থান নেবে সাংবাদিকরা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian