বৃহস্পতিবারের মুদ্রা বিনিময় হার

- Advertisement -

স্বর্ণের বাজার এবং মুদ্রাব্যবস্থার ওপর নির্ভর করে মুদ্রার হারের তারতম্য ঘটে। তার ওপর ভিত্তি করে বৃহস্পতিবার (৪ নভেম্বর) কিছুটা উত্থান-পতনের মধ্য দিয়ে নির্ধারিত হয়েছে মুদ্রার হার।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) ইউস ডলারের ক্রয়মূল্য ৮৪ টাকা ৭৫ পয়সা এবং বিক্রয়মূল্য ৮৫ টাকা ৭৫ পয়সা; পাউন্ডের ক্রয়মূল্য ১১৪ টাকা ৫২ পয়সা এবং বিক্রয়মূল্য ১১৮ টাকা ৮৯ পয়সা; ইউরোর ক্রয়মূল্য ৯৭ টাকা ১৫ পয়সা বিক্রয়মূল্য ১০১ টাকা ৩২ পয়সা হারে মুদ্রা বিনিময় হবে।

অন্যদিকে সৌদি রিয়ালের ক্রয়মূল্য ২২ টাকা ৫৪ পয়সা এবং বিক্রয়মূল্য ২২ টাকা ৮৬ পয়সা; ভারতীয় রুপির ক্রয়মূল্য ১ টাকা ১১ পয়সা এবং বিক্রয়মূল্য ১ টাকা ১৫ পয়সা; জাপানি ইয়েনের ক্রয়মূল্য ৭৪ পয়সা এবং বিক্রয়মূল্য ৭৯ পয়সা; মালয়েশিয়ান রিঙ্গিতের ক্রয়মূল্য ২০ টাকা ৩৬ পয়সা এবং বিক্রয়মূল্য ২০ টাকা ৬৫ পয়সা করে নির্ধারিত হয়েছে।

এ ছাড়া অস্ট্রেলিয়ান ডলারের ক্রয়মূল্য ৬৩ টাকা ৩ পয়সা এবং বিক্রয়মূল্য ৬৪ টাকা ৭৬ পয়সা; হংকং ডলারের ক্রয়মূল্য ১০ টাকা ৮৯ পয়সা এবং বিক্রয়মূল্য ১১ টাকা ২ পয়সা এবং সিঙ্গাপুরি ডলারের ক্রয়মূল্য ৬২ টাকা ৮১ পয়সা এবং বিক্রয়মূল্য ৬৪ টাকা ৮২ পয়সা হারে বিনিময় হচ্ছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ