বৌভাতের রাতে ওম-মিমির তুমুল নাচ, ভিডিও ভাইরাল

বৌভাতের রাতে রঙ্গবতীর ধুনে নাচলেন মিমি দত্ত এবং ওম সাহানি। যেখানে বিয়ের পর ওমের সঙ্গে হাসি মুখে নাচতে দেখা যায় টেলিভিশনের জনপ্রিয় অভনেত্রীকে। মিমি যখন নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ভিডিও শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

গত ৩ ফেব্রুয়ারি অভিনেতা ওম সাহানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিমি দত্ত। বৈদিক মতে বিয়ে সারেন এই জনপ্রিয় জুটি। শুভদৃষ্টি থেকে সাতপাকে ঘোরা, মালা বদল, বিয়ের আচার, নিয়ম কানুন, সবকিছুই বৈদিক রীতি মেনেই শেষ করেন ওম সাহানি এবং মিমি দত্ত। বৈদিক রীতিতে ওম-মিমির সাতপাকে বাঁধা পড়ার খবর প্রকাশ্যে আসার পর, অনুরাগীরা তাদের শুভেচ্ছা জানাতে শুরু করেন।

এদিকে বিয়ের পর হালকা সবুজ রঙের শেরওয়ানি পরে বৌভাতের অনুষ্ঠানে হাজির হন ওম সাহানি। অন্যদিকে ওমের পাশে মিমিকে দেখা যায় নীল রঙের শাড়ি পরতে। নীল রঙের শাড়িতে সেজেই ওমের সঙ্গে রঙ্গবতীর ধুনে কোমর দোলাতে দেখা যায় মিমি দত্তকে। আনুষ্ঠানিক বিয়ের আগে কাগজপত্রের কাজ শেষ করে আইনি বিয়ে সেরে ফেলেন ওম-মিমি।


আরও পড়ুন>>


আইনি বিয়ে সেরে, কেক কেটে সেই ছবি শেয়ার করেন টেলিভিশনের জনপ্রিয় জুটি। আইনি বিয়ের পর থেকে শুরু হয় দিন গোনার পালা। এরপর আইবুড়ো ভাত খেয়ে, ৩ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিয়ে সেরে ফেলেন এ জুটি।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: