ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টর-অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ নিহত ২

- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালক দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল পৌনে ৮টায় উপজেলার খাড়েড়া ইউনিয়নের খাড়েড়া এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালকের নাম কাউসার আলম (৩৫)। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের মৃত ছাদে আলীর ছেলে। নিহত অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের দিকে আসছিল। এ সময় বিপরীতদিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে অটোরিকশারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক কাউসার আলমসহদুইজন নিহত হন।

এ ঘটনায় আহত হন আরও চারজন। এরা হলেন- মিজানুর রহমান, সোহাগ মিয়া, তায়েব রহমান ও শরিফুল। তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের মধ্যে পাঁচজন অটোরিকশার যাত্রী। বাকি একজন ট্রাক্টরের আরোহী ছিলেন।

ঘটনাস্থলে থাকা কসবা থানার এসআই মো. নূরে আলম জানান, নিহতদের মধ্যে কাউছার নামে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি সিএনজি অটোরিকশার চালক। অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।

তিনি আরও জানান, নিহতদের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ