Homeবিনোদনভক্তকে ট্রলের কড়া জবাব দিলেন সায়ন্তিকা

ভক্তকে ট্রলের কড়া জবাব দিলেন সায়ন্তিকা

ভক্তদের ভালোবাসা পাওয়ার পাশাপাশি ট্রলের শিকার হওয়াটাই যেন এখন নিয়ম হয়ে দাঁড়িয়েছে তারকাদের জন্য। কোনো কোনো তারকা তা মুখ বন্ধ করে হজম করে নিলেও, কেউ কেউ দিচ্ছেন এর দাঁতভাঙা জবাব।

তেমনিভাবেই এবার টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ট্রলের পালটা জবাব দিয়েছেন তার এক ফলোয়ারকে। অনেকদিন ধরেই এক অনুরাগী তাকে নিয়ে নানা অশালীন মন্তব্য করে আসছিলেন সামাজিক মাধ্যমে। তাই তাকে শিক্ষা দিতেই এবার পাল্টা জবাব দেয়ার পন্থা বেছে নিয়েছেন সায়ন্তিকা। 

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, শিলাদিত্য নামের এক অনুরাগীর একটি টেক্সট শেয়ার করেন অভিনেত্রী। যার সাথে লেখেন, ‘সবাই যান গিয়ে দেখে আসুন @sila_ditya20-র কমেন্ট আমার আগের পোস্টে। সরি শিলাদিত্য আমি আপনাকে এত গুরুত্ব দিতে চাইনি। কিন্তু আপনার উচিত এবার অন্য মহিলাদের সম্মান দেয়া শুরু করা। আমি আপনাকে বলেছি নিস্তব্ধতা মানুষ ভুল ভাবে। @Siladitya410 এর আরেকটা আইডি। এবার অন্তত আপনার মুখটা বন্ধ করা উচিত।’

সঙ্গে পোস্ট করে আরও লেখেন, ‘আজ আমি যা কিছু অর্জন করেছি, তার জন্য সবসময় কৃতজ্ঞ আমার অনুরাগী ও শুভানুধ্যায়ীদের কাছে। কিন্তু নোংরামির বিরুদ্ধে আওয়াজ তোলাও আমার দায়িত্বের মধ্যে পড়ে। মহিলাদের এভাবে অসম্মান কোনোভাবেই সহ্য করা যায় না। আপনি কাউকে পছন্দ বা অপছন্দ করতেই পারেন। কিন্তু তা বলে এসব নয়। এবার আপনার চুপ করা উচিত।’

সোশ্যাল মিডিয়ায় ট্রলিংয়ের শিকার হওয়া তারকাদের জন্য নতুন নয়। তবে বর্তমানে যত দিন যাচ্ছে, ট্রলিং ততই মারাত্মক আকার নিচ্ছে। এর আগেও ট্রলিংয়ের বিরুদ্ধে স্বস্তিকা থেকে মিমি-নুসরাত, টলিউডের অন্য নায়িকারাও একাধিকবার সরব হয়েছেন। 

সর্বশেষ খবর