Homeবিনোদনভক্তদের টানাটানিতে সিক্সপ্যাক দেখালেন শুভ

ভক্তদের টানাটানিতে সিক্সপ্যাক দেখালেন শুভ

বর্তমানে ঢালিউডে অন্যতম সফল নায়ক যে আরেফিন শুভ, তা আবারও প্রমাণ পাওয়া গেল। ১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে শুভ অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি। আর এ সিনেমা দেখতে দর্শকদের ছিল উপচে পড়া ভিড়।

প্রেক্ষাগৃহে সিনেমা কেমন চলছে, দর্শকদের সিনেমাটি দেখে প্রতিক্রিয়া কী–এসব জানতে বিভিন্ন হলে ঢুঁ মারতে গিয়েছিল নায়ক শুভও।

আর সেখানেই ঘটেছে অবাক করা ঘটনা। ঢাকার মধুমিতা হলে শুভকে দেখতে পেয়ে দর্শকরা রীতিমতো ঝাঁপিয়ে পড়েন তার ওপর। সবার আকর্ষণ ছিল তার সিক্সপ্যাক।

এবারই ঢালিউডে প্রথম এমন কোনো নায়ককে সিনেমার জন্য নিজের শারীরিক গঠনকে পরিবর্তন করতে দেখা গেছে। তাই দর্শকদের এই সিক্সপ্যাক নিয়ে ছিল ব্যাপক উন্মাদনা।

নায়ককে কাছে পেয়ে অনেক ভক্ত তার সঙ্গে ছবি তোলার জন্য পাগল হয়ে যান। সিক্সপ্যাক দেখার জন্য তাকে টানাটানি করতে থাকেন ভক্তরা। নায়কও তাদের নিরাশ করেননি। নিজের পোশাক তুলে দেখিয়ে দেন সিক্সপ্যাক। বাস্তবে সামনাসামনি সিক্সপ্যাক দেখে ভক্তরাও বেশ খুশি।

বর্তমানে তার অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি দেশের ৪৪টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়া ‘মিশন এক্সট্রিম’-এর দ্বিতীয় পর্ব ‘ব্ল্যাক ওয়ার’। আরেফিন শুভর সঙ্গে এ সিনেমায় আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু প্রমুখ।

সর্বশেষ খবর